Anant Ambani-Radhika Merchant wedding

‘বিয়ে তো একটা ব্যক্তিগত বিষয়’, অনন্ত-রাধিকার বিয়েতে কেন গেলেন না তাপসী?

এই ‘গ্র্যান্ড ওয়েডিং’-এ দেখা গেল না তাপসী পন্নুকে। অভিনেত্রী আগেই জানিয়েছিলেন তিনি কেন যাচ্ছেন না বলিউডের এই বহু প্রতীক্ষিত বিয়েতে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৪ ১৫:১১
Share:

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়েতে কেন এলেন না তাপসী পন্নু? ছবি: সংগৃহীত।

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে বসেছিল তারকাদের মেলা। শাহরুখ খান, সলমন খান থেকে শুরু করে দীপিকা পাড়ুকোন, হৃতিক রোশন— প্রায় প্রত্যেকেই উপস্থিত ছিলেন বিবাহবাসরে। কিন্তু এই ‘গ্র্যান্ড ওয়েডিং’-এ দেখা গেল না তাপসী পন্নুকে। অভিনেত্রী আগেই জানিয়েছিলেন তিনি কেন যাচ্ছেন না বলিউডের এই বহু প্রতীক্ষিত বিয়েতে।

Advertisement

তাপসীকে এক সাক্ষাৎকারে প্রশ্ন করা হয়, তিনি অনন্ত-রাধিকার বিয়েতে যাচ্ছেন কি না। প্রশ্ন শুনেই হেসে অভিনেত্রী জানিয়েছিলেন, অম্বানী পরিবারের কাউকেই তিনি ব্যক্তিগত ভাবে চেনেন না। তাই এই বিয়েতেও তিনি যাবেন না। তাপসী বলেছিলেন, “আমি ওঁদের ব্যক্তিগত ভাবে চিনি না। আমার মনে হয়, বিয়ে এমন একটা বিষয় যেটা ঘনিষ্ঠ পরিজনদের নিয়ে ব্যক্তিগত পরিসরে হয়ে থাকে। আমি নিশ্চিত, ওঁদের এমনিতেই বহু বন্ধু ও পরিজন রয়েছেন। আমি এমন বিয়েতেই যাই, যেখানে পরিবারের সঙ্গে অতিথির যেন নূন্যতম যোগাযোগ ও সম্পর্ক থাকে।”

তাপসী সে দিনই স্পষ্ট জানিয়েছিলেন, অম্বানী পরিবারের সঙ্গে ব্যক্তিগত চেনাশোনা নেই বলেই তিনি উপস্থিত থাকবেন না বিয়েতে। তাপসী ছাড়াও বিয়েতে অনুপস্থিত ছিলেন করিনা কপূর খান, সইফ আলি খান, অক্ষয় কুমার, আমির খান, শ্রদ্ধা কপূর প্রমুখ।

Advertisement

১২ জুলাই জিয়ো ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসেছিল অনন্ত-রাধিকার বিয়ের আসর। তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন শাহরুখ খান, সলমন খান, প্রিয়ঙ্কা চোপড়া, নিক জোনাস, দীপিকা পাড়ুকোন, রণবীর সিংহ, ভিকি কৌশল, ক্যাটরিনা কইফ, হৃতিক রোশন, রণবীর কপূর, আলিয়া ভট্ট, সারা আলি খান, অনন্যা পাণ্ডে, জাহ্নবী কপূর, সুহানা খান, আরিয়ান খান প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement