Samanth-Naga

প্রাক্তন স্বামী নাগার বাগ্‌দান মিটতেই প্রেমে পড়লেন সামান্থা! কে সেই প্রেমিক?

প্রাক্তন স্বামীর বাগ্‌দান পর্ব মিটতেই নাকি জীবনে নতুন করে প্রেম খুঁজে পেলেন সামান্থা। ইন্ডাস্ট্রির অন্দরেই মনের মানুষ খুঁজে পেলেন অভিনেত্রী?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৪ ১৮:০৪
Share:

(বাঁ দিকে) নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালা। সামান্থা রুথ প্রভু (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

চার বছরের দাম্পত্য ছিল নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভুর। তার আগে একটা লম্বা সময় ধরে একত্রবাস করেছেন তাঁরা। কিন্তু ২০১৭ সালে বিয়ের পরই যেন বাড়তে থাকে জটিলতা। শেষমেশ বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেন দু’পক্ষই। বিয়ের চার বছরের মাথায়, অর্থাৎ ২০২১ সালে বিবাহবিচ্ছেদ হয় তাঁদের। তার তিন বছর পার হতে না হতেই নতুন জীবন শুরু করলেন নাগা চৈতন্য। সম্প্রতি অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে বাগ্‌দান সারেন তিনি। প্রাক্তন স্বামীর বাগ্‌দান পর্ব মিটতেই নাকি জীবনে নতুন করে প্রেম খুঁজে পেলেন সামান্থা। গুঞ্জন, ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজ়ের পরিচালক রাজ নিদিমরুর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী।

Advertisement

শোনা যায় ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ সিরিজ়ে অভিনয় করার সময় থেকেই নাকি দূরত্ব বাড়ে সামান্থা ও নাগার সম্পর্কে। কারণ সেই একই সময়ে শোভিতার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে থাকে নাগার। অবশেষে ২০২১ সালে বিচ্ছেদ হয় তাঁদের। তার পর থেকেই একাধিক বার অসুস্থ হয়ে পড়েছেন সামান্থা। শোনা যায়, অভিনেত্রীর সঙ্গে বিচ্ছেদের পরে অবসাদে ভুগছিলেন নাগাও। সামান্থার প্রাক্তন শ্বশুর নাগার্জুন জানান, প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পরে তাঁর ছেলে অবসাদগ্রস্ত হয়ে পড়েন। তবে দ্বিতীয় বার মনের মানুষ খুঁজে পেয়ে নাকি নাগা চৈতন্য খুব খুশি।

(বাঁ দিকে) রাজ নাদিমরু। সামান্থা রুথ প্রভু (ডান দিকে)।

এ বার নাকি জীবনের নতুন অধ্যায় শুরু করছেন সামান্থাও। যদিও এই খবর চাউর হতেই অবশ্য ইঙ্গিতপূর্ণ একটি পোস্ট করেন সামান্থা। গাড়িতে তোলা নিজস্বীতে দেখা যাচ্ছে, মধ্যমা আঙুল মাথায় ঠেকিয়ে ইঙ্গিত দিচ্ছেন অভিনেত্রী। অভিনেত্রীর টি শার্টে লেখা, ‘‘শান্তিতে ও নীরবে।’’ অনেকেরই ধারণা, অভিনেত্রী হয়তো তাঁকে নিয়ে ঘনীভূত হওয়া গুঞ্জন সম্পর্কে সকলকে চুপ করিয়ে দিলেন!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement