Bollywood Scoop

প্রাক্তন ক্যাটরিনার স্বামী ভিকির সঙ্গে কেমন সম্পর্ক সলমনের? জানালেন অভিনেতার ছায়াসঙ্গী

ভিকি সলমনের কাছে কুশল বিনিময় করতে গেলে তাঁকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন সলমন! ঘটনার সত্যতা প্রকাশ্যে আনলেন অভিনেতার ছায়াসঙ্গী শেরা। ভিকির প্রতিক্রিয়া কী?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৯
Share:

(বাঁ দিক থেকে) সলমন খান, ক্যাটরিনা কইফ, ভিকি কৌশল। ছবি: সংগৃহীত।

বলিউড যেন আস্ত একটা রঙ্গমঞ্চ। সেখানে কবে কী ভাবে দুই তারকার সম্পর্কের সমীকরণ বদলে যায়, তার হিসেব রাখা বেশ কঠিন কাজ। তবে এই অদল-বদলের বেশির ভাগটাই ধরা পড়ে যায় আলোকচিত্রীদের ক্যামেরায়। গত বছর দুবাইয়ে এক অনুষ্ঠানে দেখা হয় ভিকি কৌশল ও সলমন খানের। সেখানেই নাকি ভিকি সলমনের কাছে কুশল বিনিময় করতে গেলে তাঁকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন সলমন! এ বার আসল সত্যটা প্রকাশ্যে আনলেন সলমনের সর্বক্ষণের ছায়াসঙ্গী নিরাপত্তারক্ষী শেরা। দু’দশকের বেশি সময় ধরে সলমনের সঙ্গে আছেন তিনি। অভিনেতার প্রতিটি উত্থান-পতনের সাক্ষী তিনি।

Advertisement

ক্যাটরিনা কইফের সঙ্গে সলমন খানের প্রেমের চর্চা বলিপাড়ায় কারও অজানা নয়। তবে সেই ঘটনার পর কেটে গিয়েছে অনেক বছর। এখন ভিকি কৌশলের সঙ্গে সংসার করছেন ক্যাটরিনা। ২০২১ সালে রাজস্থানের সওয়াই মাধোপুরের এক বিলাসবহুল প্রাসাদে গাঁটছড়া বাঁধেন ভিকি ও ক্যাটরিনা। ভিকির উপর কি সেই কারণেই রাগ থেকে গিয়েছিল সলমনের? এই নিয়ে বিস্তর চর্চা হয়। অবশেষে এই ঘটনার দিনে উপস্থিত প্রত্যক্ষদর্শী শেরা বলেন, ‘‘এমন কিছু ঘটেনি। গোটাটাই বড্ড বাড়িয়ে দেখানো হয়েছে। সে দিন ভিকির সঙ্গে আলিঙ্গনবদ্ধ হন সলমন। ওঁদের দু’জনের পরস্পরের সঙ্গে সম্পর্কও খুব ভাল। ওঁরা একে অপরের ভাল বন্ধুও। ’’

সে দিন ভিকিকে ঠেলে সরিয়ে দেওয়ার ঘটনাকে তেমন গুরুত্ব দিতে নারাজ ক্যাটরিনার স্বামী। ওই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের গালিচায় ভিকি বলেছিলেন, ‘‘অনেক সময় অপ্রয়োজনীয় বিষয় নিয়ে অনেক কথা হয়। এগুলোর কোনও দরকার নেই। ভিডিয়োয় কোনও কিছু দেখা গেলেই তা সত্যি হয়ে যায় না। তাই তা নিয়ে কথা বাড়িয়ে লাভ নেই।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement