Salma Khan

অম্বানীদের বিয়েতে কোটি টাকার সাজ সলমনের! হিরেখচিত হাতঘড়ির দাম জানেন?

অনন্ত-রাধিকার বিয়ের নানা ভিডিয়োয় যত বার সলমনকে দেখা গিয়েছে, তত বার নজর কেড়েছে তাঁর সেই হাতঘড়ি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ১৭:০৩
Share:

সলমন খান। ছবি: সংগৃহীত।

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিবাহ বাসরে ছিল তারকাদের মেলা। যাঁরা নজর কেড়েছিলেন সবচেয়ে বেশি, তাঁদের মধ্যে অন্যতম সলমন খান। কালো রঙের স্যুট পরে হাজির হয়েছিলেন বলিউডের ভাইজান। চিরাচরিত মেজাজে প্রবেশ করেছিলেন রাজকীয় বিবাহ আসরে। যদিও সলমনের পোশাক নয়, এ বার আকর্ষণের কেন্দ্রবিন্দু ছিল তাঁর হাতঘড়ি।

Advertisement

হিরেখচিত এই হাতঘড়ির দাম নাকি আকাশছোঁয়া! অনন্ত-রাধিকার বিয়ের নানা ভিডিয়োয় যত বার সলমনকে দেখা গিয়েছে, তত বার নজর কেড়েছে তাঁর সেই হাতঘড়ি। ‘পটেক ফিলিপ’ ব্র্যান্ডের অ্যাকোয়ানট লুস রেনবো হট জোয়ালেরি নামের এই ঘড়িটির দাম ভারতীয় মুদ্রায় প্রায় ২৩ কোটি টাকা। এই হাতঘড়িতে খচিত রয়েছে ১৩০টি হিরে। তা ছাড়াও ঘড়ির গোটা ডায়াল ঘিরে রয়েছে নানা রঙের ৭৭৯টি পাথর, যার ফলে রামধনুর মতো রঙিন আভা তৈরি হয়েছে ঘড়িতে। ঘড়ি ও রিস্টলেট নিয়ে বরাবরই খুব শৌখিন সলমন। তাই অম্বানীদের বিয়েতেও ঘড়ির বিষয়ে সচেতন ছিলেন তিনি।

অনন্ত-রাধিকার বিয়ে এক প্রকার ফ্যাশন শোয়ের আকার নিয়েছিল। সেই শোয়ে সাজপোশাকে জায়গা করে নিয়েছেন সলমন। বিয়ের আসর থেকে ছড়িয়ে পড়া একাধিক ভিডিয়োয় দেখা গিয়েছে গানের সঙ্গে পা মেলাচ্ছেন সলমন। শাহরুখ খানের সঙ্গেও অম্বানীদের বিয়েতে মন খুলে নেচেছেন ভাইজান। ‘টাইগার’ ও ‘পাঠান’-এর সেই নাচ এই মুহূর্তে সমাজমাধ্যমে ভাইরাল।

Advertisement

উল্লেখ্য, ১২ জুলাই অনন্ত-রাধিকার বিয়েতে উপস্থিত ছিলেন রণবীর সিংহ, দীপিকা পাড়ুকোন, রণবীর কপূর, আলিয়া ভট্ট, ভিকি কৌশল, ক্যাটরিনা কইফ, কর্ণ জোহর, অনন্যা পাণ্ডে, জাহ্নবী কপূর প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement