Salman Khan

কী নিয়ে এক মত হলেন ঐশ্বর্যা-সলমন?

বহুদিন বাদে মতের মিল। নোট বাতিলের সিদ্ধান্ত নিয়ে মোদীর প্রশংসা করেছেন বলিউডের বহু তারকা। সেই তালিকায় ছিলেন শাহরুখ খান থেকে শুরু করে অক্ষয় কুমার, আমির খানের মতো তারকারা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০১৬ ১৮:৫৮
Share:

বহুদিন বাদে মতের মিল। নোট বাতিলের সিদ্ধান্ত নিয়ে মোদীর প্রশংসা করেছেন বলিউডের বহু তারকা। সেই তালিকায় ছিলেন শাহরুখ খান থেকে শুরু করে অক্ষয় কুমার, আমির খানের মতো তারকারা। প্রধানমন্ত্রীর সেই নয়া নীতিকে সমর্থন জানিয়েছেন ঐশ্বর্যা রাই বচ্চনও। এ বার পুরনো প্রেমিকার মতো প্রধানমন্ত্রীর নীতির সমর্থন জানালেন সলমন খান। ‘বিগ বস ১০’ রিয়্যালিটি শো-র সঞ্চালক সলমন খান অনুষ্ঠান চলাকালীন বলেন, এই সপ্তাহে কালো টাকার ওপর বিরাট হামলা চলেছে। এটা অসাধারণ পদক্ষেপ, অভিনন্দন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে।

Advertisement

‘বিগ বস ১০’-এর প্রতিযোগীদের সঙ্গে কথা বলার সময় সলমন জানান, তাঁর নিজের ৪টি হাজার টাকা আর ছটি ৫০০ টাকার নোট ভাঙানো হয়নি কারণ তিনি হংকংয়ে ছিলেন। কিন্তু কোনও সমস্যা নেই, আগামী ২-৩ দিনের মধ্যে ব্যাঙ্কে গিয়ে তিনি টাকা ভাঙিয়ে নেবেন।

আরও পড়ুন: ঐশ্বর্যার থেকে কী মেসেজ পেলেন মোদী?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement