Devara Star Cast Fees

নায়িকার ১২ গুণ বেশি আয় নায়কের! ‘দেভারা’-এ অভিনয় করে কত পেলেন তারকারা?

মুক্তির প্রথম দিনেই বাজেটের এক-তৃতীয়াংশ আয় করে ফেলেছে ছবিটি। দক্ষিণের জনপ্রিয় অভিনেতার পাশাপাশি এই ছবিতে অভিনয় করেছেন বলি তারকারাও।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:৪৯
Share:
০১ ১৪

শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তেলুগু ভাষার ছবি ‘দেভারা’ ছবির প্রথম পর্ব। মুক্তির প্রথম দিনেই বাজেটের এক-তৃতীয়াংশ আয় করে ফেলেছে ছবিটি। দক্ষিণের জনপ্রিয় অভিনেতার পাশাপাশি এই ছবিতে অভিনয় করেছেন বলি তারকারাও। তবে উপার্জনের দিক থেকে এগিয়ে রয়েছেন দক্ষিণী তারকাই।

০২ ১৪

কোরতালা সিবার পরিচালনায় মুক্তি পেয়েছে ‘দেভারা’। এই ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করেছেন দক্ষিণের খ্যাতনামী তারকা জুনিয়র এনটিআর। ‘আরআরআর’ ছবি মুক্তির দু’বছর পর আবার বড় পর্দায় দেখা গেল জুনিয়র এনটিআরকে।

Advertisement
০৩ ১৪

বলিপাড়া সূত্রে খবর, ‘আরআরআর’ ছবিতে অভিনয় করে ৪৫ কোটি টাকা উপার্জন করেছিলেন জুনিয়র এনটিআর। ‘দেভারা’য় অভিনয়ের জন্য ৩৩ শতাংশ বেশি পারিশ্রমিক আদায় করেছেন অভিনেতা।

০৪ ১৪

অধিকাংশের দাবি, ‘দেভারা’ ছবিতে অভিনয় করে ৬০ কোটি টাকা আয় করেছেন জুনিয়র এনটিআর।

০৫ ১৪

‘দেভারা’ ছবির হাত ধরে দক্ষিণী ফিল্মজগতে প্রথম পা রাখেন শ্রীদেবীর কন্যা জাহ্নবী কপূর। জুনিয়র এনটিআরের সঙ্গে জুটি বেঁধে এই ছবিতে অভিনয় করেছেন নায়কের চেয়ে ১৪ বছরের ছোট জাহ্নবী।

০৬ ১৪

কানাঘুষো শোনা যায়, এই ছবির জন্য সাড়ে তিন কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছিলেন জাহ্নবী। তবে সেই পরিমাণ অর্থ তাঁকে দিতে রাজি ছিলেন না ছবিনির্মাতারা।

০৭ ১৪

বলিপাড়া সূত্রে খবর, ‘দেভারা’ ছবিতে অভিনয়ের জন্য জাহ্নবীর চেয়ে ১২ গুণ বেশি পারিশ্রমিক পেয়েছেন জুনিয়র এনটিআর। এই ছবিতে অভিনয় করে পাঁচ কোটি টাকা আয় করেন জাহ্নবী।

০৮ ১৪

জাহ্নবীর মতো ‘দেভারা’ ছবির হাত ধরে দক্ষিণী ফিল্মজগতে পা রেখেছেন বলি অভিনেতা সইফ আলি খানও। এই ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে সইফকে।

০৯ ১৪

বলিপাড়ার অধিকাংশের দাবি, ‘দেভারা’ ছবিতে অভিনয় করে ১০ কোটি টাকা আয় করেন সইফ।

১০ ১৪

‘দেভারা’ ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে দক্ষিণী তারকা প্রকাশ রাজকে। দক্ষিণী ছবির পাশাপাশি হিন্দি ছবিতেও অভিনয় করেছেন তিনি।

১১ ১৪

বলিপাড়া সূত্রে জানা যায়, ‘দেভারা’ ছবিতে অভিনয় করে দেড় কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন প্রকাশ।

১২ ১৪

‘দেভারা’ ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন মুরলী শর্মা। তেলুগু ছবির পাশাপাশি হিন্দি ছবিতেও অভিনয় করেছেন তিনি।

১৩ ১৪

বলিপাড়ায় গুঞ্জন, ‘দেভারা’ ছবিতে অভিনয় করে ৪০ লক্ষ টাকা উপার্জন করেছেন মুরলী।

১৪ ১৪

‘দেভারা’ ছবি তৈরি করতে মোট খরচ হয়েছে ৩০০ কোটি টাকা। বক্স অফিস সূত্রে জানা গিয়েছে, মুক্তির প্রথম দিনেই ১০০ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি।

সব ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
আরও গ্যালারি
Advertisement