Salman Khan

‘রান্না জানা বৌ চাই সলমনের’! ভাইজানের বিয়ে না করার কারণ জানিয়েছিলেন বাবা সেলিম খান

কেন সলমন এখনও বিয়ে করছেন না, সেই প্রশ্নের জবাব দিয়েছিলেন সেলিম। সলমন নাকি বিয়ে করার সাহস পাচ্ছেন না, এমনই জানিয়েছিলেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২৪ ১৯:৩১
Share:

সলমন খান। ছবি-সংগৃহীত।

কবে বিয়ের পিঁড়িতে বসবেন ভাইজান? বলি তারকা সলমন খানের অনুরাগীরা এই প্রশ্নের জবাব এখনও পাননি। অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছে বি-টাউনের বহু অভিনেত্রীর। কিন্তু ছাঁদনাতলায় তিনি কবে যাবেন, তা এখনও কেউ জানেন না। ছেলের বিবাহ পরিকল্পনা নিয়ে এক সাক্ষাৎকারে মুখ খুলেছিলেন সলমনের বাবা সেলিম খান।

Advertisement

কেন সলমন এখনও বিয়ে করছেন না, সেই প্রশ্নের জবাব দিয়েছিলেন সেলিম। সলমন নাকি বিয়ে করার সাহস পাচ্ছেন না, এমনই জানিয়েছিলেন তিনি। ছেলের সম্পর্কে তিনি বলেছিলেন, “ও সহজেই সম্পর্কে জড়িয়ে পড়ে। কিন্তু বিয়ে করার সাহস ওর নেই। ও মনের দিক থেকে খুব সরল। খুব দ্রুত ভালবেসে ফেলে।”

সলমন নাকি ভাবেন, যাঁকে বিয়ে করবেন, তিনি সংসার সামলাতে পারবেন কি না। সেলিমের কথায়, “ওর মা যে ভাবে সংসার সামলায়, সেই ভাবেই ওর স্ত্রীও পারবে কি না এই নিয়ে চিন্তায় থাকে সলমন। ও চায় ওর স্ত্রী যেন সংসার ও স্বামী নিয়ে মনোযোগী হয়। যেন সন্তানদের জন্য রান্না করতে পারে, সন্তানদের পড়াশোনায় সাহায্য করতে পারে। তবে আজকের যুগে এসব সহজে পাওয়া যায় না।”

Advertisement

ভবিষ্যতে স্ত্রী নিজের পরিবারে মন দিতে পারবেন কি না, এই চিন্তাতেই বিয়ে করতে পারছেন না সলমন— দাবি করেছিলেন সেলিম। বলিউডে সঙ্গীতা বিজলানি, ঐশ্বর্যা রাই বচ্চন, ক্যাটরিনা কইফের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সলমন। এর পরে গায়িকা ইউলিয়া ভন্তুরের সঙ্গেও সম্পর্কে জড়ান তিনি। কিন্তু এই সম্পর্কগুলি স্থায়ী হয়নি ভাইজানের।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement