Saif Ali Khan

পুত্রের প্রেম জীবনে বাবার নির্দেশ! ইব্রাহিমকে সম্পর্ক নিয়ে পরামর্শ দেন সইফ আলি খান

ইব্রাহিম ও সারার কর্মজীবন নিয়েও আশাবাদী সইফ। দু’জনকেই ভাল কাজ করতে দেখতে চান। তাই অবসর পেলেই ছেলেমেয়েদের সঙ্গে সময় কাটান সইফ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৮:১২
Share:

সইফ আলি খান ও ইব্রাহিম আলি খান। ছবি: সংগৃহীত।

ছেলেকে নাকি প্রায়ই প্রেম নিয়ে পরামর্শ দেন। সম্প্রতি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে জানালেন সইফ আলি খান। বেশ কিছু দিন ধরেই জল্পনা, সইফ-পুত্র ইব্রাহিম আলি খান এখন সম্পর্কে রয়েছেন পলক তিওয়ারির সঙ্গে। একাধিক বার তাঁরা ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়েছেন। এমনকি শোনা গিয়েছে ইব্রাহিমের মা অমৃতা সিংহ ও দিদি সারা আলি খানের ভ্রমণসঙ্গীও হয়েছেন তিনি। এ বার পুত্রের প্রেম-জীবন নিয়ে মুখ খুললেন সইফ।

Advertisement

সারা ও ইব্রাহিম কি বাবার থেকে প্রেম সংক্রান্ত পরামর্শ নেন? পলক তিওয়ারি প্রসঙ্গে কিছু না বললেও, সইফ উত্তর দেন, “ইব্রাহিম প্রেম নিয়ে কথা বলে আমার সঙ্গে। এই বয়সে প্রেমের সম্পর্ককে কতটা গুরুত্ব দেওয়া উচিত, সেই বিষয় ও আমার কাছ থেকে পরামর্শ নেয়।” সাক্ষাৎকারে কিছুটা সামলে নিয়ে সইফ বলেন, “আমার আর ইব্রাহিমের কথোপকথনের বিষয় আর বেশি কিছু বলে ফেললে সেটা ঠিক হবে না। ও ওর কাজ ও বান্ধবীদের নিয়ে আমার সঙ্গে আলোচনা করে। সারা যদিও শুধু কাজ নিয়েই আমার সঙ্গে কথা বলে। ওদের বহু প্রশ্ন। আমরা প্রায়ই একসঙ্গে মধ্যাহ্নভোজ করতে রেস্তরাঁয় যাই।”

ইব্রাহিম ও সারার কর্মজীবন নিয়েও আশাবাদী সইফ। দু’জনকেই ভাল কাজ করতে দেখতে চান। তাই অবসর পেলেই ছেলেমেয়েদের সঙ্গে সময় কাটান সইফ। নানা বিষয়ে পরামর্শ দেন। সাক্ষাৎকারে সইফ তাঁর কনিষ্ঠ পুত্র জেহ-কে নিয়েও কথা বলেন। প্রায়ই ছবিশিকারিদের সঙ্গে নানা অঙ্গভঙ্গি করতে দেখা যায় সেই একরত্তিকে। সইফ জানান, একজন অভিনেতার গুণাবলী নিয়েই জন্ম নিয়েছে জেহ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement