Ranveer-Sara Arjun

মেয়েকে নিয়ে ব্যস্ত দীপিকা, ১৯-এর তরুণীর প্রেমে হাবুডুবু রণবীর! এর ফল কি ভাল হবে?

মেয়েকে নিয়ে দীপিকা পাড়ুকোন ব্যস্ত। সন্তান ছাড়া নায়িকার আর কোনও ধ্যানজ্ঞান নেই। রণবীর সিংহের দিকেও কি তাকান না! তাই কি নায়কের এই পদস্খলন?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৪ ১৫:৩৪
Share:

সারা অর্জুন, রণবীর সিংহ। ছবি: সংগৃহীত।

বলিউডে শোরগোল ফেলে দিয়েছেন রণবীর সিংহ। না, সদ্যোজাত কন্যাকে সামলানোর জন্য নয়। স্ত্রী দীপিকা পাড়ুকোনের প্রতি প্রেমের কোনও বার্তা দিয়েও নয়। অনুরাগীরা তাঁর সমালোচনা করতে শুরু করেছেন, ৩৯ বছর বয়সে ১৯ বছরের এক তরুণীর প্রেমে পড়ার জন্য! খুব শীঘ্রই নাকি তাঁদের এক সঙ্গে দেখা যাবে। এমন খবর ছড়ানোয় স্বাভাবিক ভাবেই আহত নায়কের ভক্তরা। প্রথম থেকেই দীপিকাকে চোখে হারিয়েছেন অভিনেতা। যে কোনও অনুষ্ঠানে তাঁদের ব্যক্তিগত রসায়ন মুগ্ধ হয়েছেন অনুরাগীরা। মেয়ের জন্মের পরেও স্ত্রীকে প্রেমের বার্তা পাঠিয়েছেন সমাজমাধ্যমে। হঠাৎ কী হল তাঁর?

Advertisement

এই প্রসঙ্গে, সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া দীপিকার সাম্প্রতিক একটি বার্তা-ও নতুন করে চর্চায় উঠে এসেছে। সেখানে লেখা, তিনি স্বামী রণবীরের জন্য অপেক্ষা করছেন। এ দিকে রণবীর অনুপস্থিত। অনেকেই সন্দেহ করতে শুরু করেন, তা হলে কি তখন থেকেই নতুন সম্পর্কে অভিনেতা?

তবে, বিষয় এমন নয়, তা-ও জেনে ফেলেছেন সকলে। সম্প্রতি আদিত্য ধরের আগামী ছবির আনুষ্ঠানিক ঘোষণা হয়েছে। তারকাখচিত এই ছবির নায়ক রণবীর। সঙ্গে রয়েছেন, আর মাধবন, সঞ্জয় দত্ত, অর্জুন রামপাল। এ ছবিতেই রণবীরের বিপরীতে দেখা যাবে নবাগতা সারা অর্জুনকে। গল্পের শুরু নাকি সেখান থেকে। জানা গিয়েছে, নায়িকার বয়স মাত্র ১৯! ফলে ৩৯ বছরের নায়ক পর্দায় ১৯-এর নায়িকার সঙ্গে প্রেমের দৃশ্যে অভিনয় করবেন। ছবির নাম ঘোষণার পরে এই বিষয়টিও উঠে এসেছে চর্চায়। এত ছোট নায়িকাকে কেন রণবীরের বিপরীতে বাছা হল? নায়ক-ই বা কেন রাজি হলেন? জানতে চাইছেন বলিউডের সিনেবোদ্ধারা।

Advertisement

নেটাগরিকরা বলছেন, রণবীরের ‘ব্যান্ড বাজা বারাত’ যখন মুক্তি পেয়েছিল তখন সারা অর্জুনের বয়স মাত্র পাঁচ। সেই মেয়েকে কী করে অভিনেতার বিপরীতে বাছা হল? বহু সিনেবোদ্ধার শঙ্কা, বয়সের এত ব্যবধানের নায়ক-নায়িকা সাধারণত পর্দায় ভাল দেখায় না। ছবির বাণিজ্যিক সাফল্যে গ্রহণ লাগে। রণবীর-সারা অর্জুনের জুটি কি তা হলে সে পথেই হাঁটবে? বলিউডের দাবি, সবটাই সময় বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement