Ranbir Kapoor and Katrina Kaif

‘ক্যাটরিনা তো অভিনয়টাই করে না’, জনসমক্ষে প্রাক্তন প্রেমিকাকে অপমান করেন রণবীর?

রণবীরকে জিজ্ঞাসা করা হয় ক্যাটরিনার অভিনয় সম্পর্কে। তখনই তাঁকে বিঁধে রণবীর মন্তব্য করেন যে তিনি নাকি ক্যাটরিনাকে কখনও অভিনয়টাই করতে দেখেননি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২৪ ১৯:০৬
Share:

ক্যাটরিনা কইফ ও রণবীর কপূর। ছবি-সংগৃহীত।

দীর্ঘ পাঁচ বছর সম্পর্কে ছিলেন রণবীর কপূর ও ক্যাটরিনা কইফ। সম্পর্ক ভাঙার মুহূর্ত খুব মসৃণ ছিল না। এমনকি, প্রাক্তন প্রেমিকার অভিনয় দক্ষতা নিয়েও প্রশ্ন তুলতে দু’বার ভাবেননি ক্যাটরিনা।

Advertisement

সম্পর্ক ভাঙার পরে অনুরাগ বসুর ‘জগ্গা জাসুস’ ছবিতে জুটি বেঁধেছিলেন রণবীর-ক্যাটরিনা। সেই ছবির প্রচারের সময়ে এক সাক্ষাৎকারে ক্যাটরিনার সামনেই তাঁর অভিনয় নিয়ে প্রশ্ন তোলেন রণবীর।

সাক্ষাৎকারে রণবীরকে জিজ্ঞাসা করা হয় ক্যাটরিনার অভিনয় সম্পর্কে। তখনই তাঁকে বিঁধে রণবীর মন্তব্য করেন যে তিনি নাকি ক্যাটরিনাকে কখনও অভিনয়টাই করতে দেখেননি। তিনি নাকি বিশ্বাসই করেন না যে ক্যাটরিনা কখনও অভিনয় করেছেন।

Advertisement

সরাসরি না বললেও, রণবীর পরোক্ষে বলতে চেয়েছিলেন, ক্যাটরিনা যা করেন, তাকে অভিনয় বলা যায় না। ক্যাটরিনার পাশে বসেই তিনি মন্তব্য করেন, “আমি কি কখনও অতি-অভিনয় করেছি, ক্যাটরিনা? আমার মনে হয় না, ক্যাটরিনা কখনও অতি-অভিনয় করেননি। কখনও কখনও মনে হয়েছে ও কোনও অভিনয়ই করেনি। অতি-অভিনয় দূরের কথা।” রণবীর যে ব্যঙ্গ করছেন, তা বুঝতে বেশি সময় লাগেনি ক্যাটরিনারও। তিনি পাল্টা প্রশ্ন করেন, “কী বলতে চাইলে তুমি?”

সঙ্গে সঙ্গে সামলে নিয়ে রণবীর বলেন, “আমি বলতে চেয়েছি, তুমি এত ভাল অভিনয় করেছ যে মনেই হয়নি তোমায় আলাদা করে অভিনয় করতে হয়েছে। ‘জ়িন্দগি না মিলেগি দোবারা’ ছবিতেও তুমি খুব ভাল অভিনয় করেছিলে।”

‘জগ্গা জাসুস’-এর সেটেও নাকি প্রাক্তন যুগলের মধ্যে মনোমালিন্য লেগেই থাকত। কিন্তু দু’জনেই চেষ্টা করতেন পর্দার সামনে পেশাদার অভিনয় করার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement