Ranbir-Alia

বিয়ের সিদ্ধান্তে তাড়াহুড়ো, বড় একটি সাধ অপূর্ণই থেকে গেল রণবীর-আলিয়ার?

বিয়ে নিয়ে একটি ইচ্ছে অপূর্ণই থেকে গিয়েছে তারকা দম্পতির। আর সেটাও নাকি তাড়াহুড়ো করার জন্য।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২৪ ১৭:১১
Share:

রণবীর কপূর ও আলিয়া ভট্ট। ছবি: সংগৃহীত।

‘ডেস্টিনেশন ওয়েডিং’-এর যুগে বাড়িতে ঘনিষ্ঠ আত্মীয়-পরিজনকে সাক্ষী রেখে বিয়ে করেন রণবীর কপূর ও আলিয়া ভট্ট। তবে বিয়ে নিয়ে একটি ইচ্ছে অপূর্ণ থেকে গিয়েছে তারকা দম্পতির। আর সেটাও নাকি তাড়াহুড়ো করার জন্য।

Advertisement

বিরাট কোহলি-অনুষ্কা শর্মা থেকে শুরু করে দীপিকা পাড়ুকোন-রণবীর সিংহ অথবা সিদ্ধার্থ মলহোত্র-কিয়ারা আডবাণী— প্রত্যেক তারকা দম্পতিরই রয়েছে বিয়ের দিনের বিশেষ ভিডিয়ো। এঁদের প্রত্যেকের ভিডিয়োই তৈরি করেছেন খ্যাতনামী চিত্রগ্রাহক বিশাল পঞ্জাবি। তিনি ‘দ্য ওয়েডিং ফিল্মার’ নামেও পরিচিত। দীপিকা-কিয়ারাদের বিয়ের ভিডিয়ো তৈরি করলেও, আলিয়া ও রণবীরের বিয়ের ভিডিয়ো তৈরি করতে রাজি হননি তিনি।

বিশালের দাবি, বিয়ের কয়েক সপ্তাহ আগে তাঁর কাছে প্রস্তাব আসে ভিডিয়ো করার। একেবারে শেষ মুহূর্তে তাঁকে ভিডিয়ো তৈরি করার প্রস্তাব দেন রণবীর-আলিয়া। তত দিনে তিনি অন্য এক দম্পতির বিয়ের ভিডিয়ো করার কথা দিয়ে ফেলেছেন। বিশাল সংবাদমাধ্যমকে বলেন, “রণবীর ও আলিয়া যখন বিয়ের ভিডিয়োর জন্য আমায় ফোন করেন, তখন অনেকটাই দেরি হয়ে গিয়েছে। অন্য জায়গায় কথা দিয়ে ফেলেছি আমি। যাতে খবর রটে না যায়, তাই অনেক তারকাই কয়েক সপ্তাহ আগে বিয়ের কথা জানান।”

Advertisement

কিন্তু তিনি কখনই তারকাদের বিয়ের জন্য অন্য বিয়ের ভিডিয়ো করার প্রতিশ্রুতি ফিরিয়ে নেননি বলে জানান। বিশাল বলেন, “আলিয়া ও রণবীরের বিয়ের ভিডিয়ো করতে পারিনি, কারণ লন্ডনে এক সুন্দরী কন্যার বিয়ের ভিডিয়ো করতে গিয়েছিলাম। তারকাদের বিয়ে বলে আমি আগে থেকে দেওয়া কথা ফিরিয়ে নিতে পারি না। আমাকে আগে জানালে, রণবীর ও আলিয়ার বিয়েরও একটা ভাল ভিডিয়ো থাকত।”

উল্লেখ্য, ২০২২-এর ১৪ এপ্রিল মুম্বইয়ে নিজেদের বাড়িতেই বিয়ের আসর বসেছিল রণবীর-আলিয়ার। বিয়ের কয়েক মাস হওয়ার পরেই দম্পতি ঘোষণা করেছিলেন, তাঁদের কোলে আসতে চলেছে সন্তান। সেই বছরই ৬ নভেম্বর জন্ম নেয় রাহা কপূর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement