Kriti Sanon buys a new house

‘এটাই বিনিয়োগের সেরা সময়’, ২০০০ বর্গফুটের বাসস্থান কত টাকা দিয়ে কিনলেন কৃতি?

মান্ডোয়া সমুদ্রতট থেকে ২০ মিনিট দূরে কৃতির নতুন বাসস্থান। দক্ষিণ মুম্বইয়ের সমুদ্রতট থেকে এই বাড়ির দূরত্ব এক ঘণ্টার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২৪ ১৬:৩২
Share:

কৃতি শ্যানন। ছবি: সংগৃহীত।

বলিউডে দশ বছর কাটিয়ে ফেলেছেন কৃতি শ্যানন। ইতিমধ্যেই বি-টাউনের অতি জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় স্থান করে নিয়েছেন তিনি। ২০২৪-এর শুরুটাও মন্দ হয়নি তাঁর। ‘তেরি বাতোঁ মে অ্যায়সা উলঝা জিয়া’ ছবিতে রোবট-এর চরিত্রে কৃতির অভিনয় নজর কেড়েছে। তার পরেই ‘ক্রু’ ছবিতে বিমানসেবিকার চরিত্রেও প্রশংসা পেয়েছেন তিনি।

Advertisement

‘মিমি’ ছবিতে অভিনয় করে জাতীয় পুরস্কারও পেয়েছেন কৃতি। শুধু তাই নয় অভিনয়ের পাশাপাশি নিজের ত্বকচর্চার ব্র্যান্ড নিয়ে ব্যস্ত অভিনেত্রী। এছাড়া ২০২৩-এ নিজের প্রযোজনা সংস্থারও উদ্বোধন করে ফেলেছেন। সব মিলিয়ে এই মুহূর্তে অভিনেত্রীর জীবনে সাফল্যের পাল্লা ভারী। এ বার এক নতুন সংযোজন হল কৃতির সম্পত্তিতে। মহারাষ্ট্রের আলিবাগে ২০০০ বর্গফুটের একটি বাড়ি কিনলেন অভিনেত্রী।

মান্ডোয়া সমুদ্রতট থেকে ২০ মিনিট দূরে কৃতির নতুন বাসস্থান। দক্ষিণ মুম্বইয়ের সমুদ্রতট থেকে এই বাড়ির দূরত্ব এক ঘণ্টার। জানা গিয়েছে, ২ কোটি টাকা দিয়ে এই নতুন বাসস্থান কিনেছেন অভিনেত্রী। বহু দিন ধরেই নাকি আলিবাগে নতুন বাসস্থান কেনার পরিকল্পনা ছিল তাঁর।

Advertisement

কৃতি সংবাদমাধ্যমের কাছে বলেন, “আলিবাগের উপর আমার নজর ছিল বহু দিন ধরেই। আমি জানতাম, আমি কী চাইছি—শান্তি। ব্যক্তিগত পরিসরের পাশাপাশি আমি বিনিয়োগ করার কথাও ভাবছিলাম। এমন বিনিয়োগ দেখে আমার বাবাও মুগ্ধ। আলিবাগে এটি একটি গুরুত্বপূর্ণ স্থান। এটাই আলিবাগে বিনিয়োগ করার জন্য সেরা সময়।”

শুধু কৃতিই নন। গত কয়েক মাসে বাসস্থানের জন্য বিনিয়োগ করেছেন আরও কয়েক জন তারকা। অমিতাভ বচ্চন ১০ হাজার বর্গফুটের একটি বাড়ি কিনেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement