Rajkummar Rao-Patralekha

রাজকুমার-পত্রলেখার সংসারে শোকের ছায়া! প্রিয়জনকে হারালেন তারকা দম্পতি

শোকাচ্ছন্ন রাজকুমার ও পত্রলেখা। তারকা দম্পতির এই পোস্টে শোকপ্রকাশ করেছেন অনেকেই।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৪ ১৭:১০
Share:

রাজকুমার রাও ও পত্রলেখা। ছবি: সংগৃহীত।

বলিউডের অন্যতম চর্চিত দম্পতি রাজকুমার রাও ও পত্রলেখার পরিবারে অঘটন। উৎসবের আবহে প্রিয়জনকে হারালেন তাঁরা। প্রিয় পোষ্য গাগার মৃত্যুতে শোকাচ্ছন্ন তারকা দম্পতি। সারমেয়টি দীর্ঘদিন তাঁদের সংসারে ছিল।

Advertisement

গাগার সঙ্গে কাটানো সুন্দর মুহূর্তের একাধিক ছবি তাঁরা সমাজমাধ্যমের পাতায় তুলে ধরেন। কোথাও দেখা যাচ্ছে, রাজকুমার ও পত্রলেখাকে পূজার্চনায় সঙ্গ দিচ্ছে গাগা। কোথাও আবার তারকা দম্পতির সঙ্গে আদুরে মুহূর্ত কাটাচ্ছে। আবার কোথাও সমুদ্রের ধারে সূর্যাস্ত দেখছে। পোষ্য গাগার এমন নানা সোহাগী স্মৃতিতে ডুব দিয়েছেন রাজকুমার ও পত্রলেখা।

পোস্টের ক্যাপশনে তাঁরা লিখেছেন, “প্রিয় ও আদুরে সোনা বাচ্চা গাগাকে অসংখ্য ধন্যবাদ আমাদের বছরগুলোকে সুন্দর করে তোলার জন্য। তুমি বহু বার আমাদের দিশা দেখিয়েছ, আমাদেরকে শিখিয়েছ কী ভাবে ভাল থাকতে হয়। কী ভাবে দুঃখেও নিজেকে মানিয়ে চলতে হয়, তা-ও তুমি শিখিয়েছ। আমাদের দেখে শুনে রাখার জন্য অসংখ্য ধন্যবাদ। তোমার কথা বাবা-মায়ের সব সময় মনে পড়বে। প্রত্যেক জন্মে যেন তোমার সঙ্গে আমাদের দেখা হয়। তুমি সব সময় আমাদের সোনা বাচ্চা হয়ে থাকবে। আমরা তোমাকে খুব ভালবাসি।”

Advertisement

তারকা দম্পতির এই পোস্টে শোকপ্রকাশ করেছেন অনেকেই। অভিনেতা বিজয় ভর্মা লিখেছেন, “খুব দুঃখিত এই খবর পেয়ে। তোমাদের দু’জনের পাশে আছি।”

কিছু দিন আগেই মুক্তি পেয়েছে রাজকুমারের ছবি ‘স্ত্রী ২’। এই ছবি বক্স অফিসে বিশেষ সাড়া ফেলেছে। বর্তমানে তিনি ব্যস্ত আসন্ন ছবি ‘ভিকি বিদ্যা কা উয়ো ওয়ালা ভিডিয়ো’ নিয়ে। তৃপ্তি ডিমরির বিপরীতে দেখা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement