Salman Khan

প্রতিটি মুহূর্ত আতঙ্কে কাটাচ্ছে সলমনের পরিবার! বাবা সিদ্দিকির মৃত্যুর পর ভেঙে পড়েছেন আরবাজ়?

ভাইজানের ক্ষতি করতে তাঁর ঘনিষ্ঠ পরিজনের উপরেও হামলা হতে পারে। এমন হুমকিও এসেছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৪ ১৮:৫৭
Share:

(বাঁ দিকে) বাবা সিদ্দিকি। আরবাজ় খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

প্রাক্তন কংগ্রেস নেতা বাবা সিদ্দিকির মৃত্যুতে স্তব্ধ বলিউড মহল। ১২ অক্টোবর রাতে ছেলে জ়িশান সিদ্দিকির অফিসের সামনে গুলি করে খুন করা হয় তাঁকে। সলমন-ঘনিষ্ঠ ছিলেন তিনি। খুনের দায় স্বীকার করেছে লরেন্স বিশ্নোইয়ের দল। এর পরেই নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে। বাবা সিদ্দিকির ঘটনায় সন্ত্রস্ত হয়ে পড়েছেন সলমনের ভাই আরবাজ় খানও।

Advertisement

লরেন্স বিশ্নোইদের মূল নিশানায় সলমন খান। তবে ভাইজানের ক্ষতি করতে তাঁর ঘনিষ্ঠ পরিজনের উপরেও হামলা হতে পারে। এমন হুমকিও এসেছে। তাই পরিবারের সদস্য হিসাবে ভয়ে ভয়ে দিন কাটছে আরবাজ়দের।

আরবাজ় তাঁর প্রযোজিত ছবি ‘বান্দা সিংহ চৌধুরী’র প্রচার নিয়ে ব্যস্ত। সেই ছবির প্রচারেমূলক অনুষ্ঠানের এক সাক্ষাৎকারে আরবাজ় বলেন, “আমরা ভালই আছি। তবে আমরা যে একেবারে ঠিক আছি, তা বলব না। কারণ অনেক কিছু ঘটছে আমাদের পরিবারে। সকলে বিষয়টি নিয়ে বেশ চিন্তায় রয়েছেন।”

Advertisement

তবে তার জন্য ছবির প্রচার থামিয়ে রাখতে পারবেন না বলেও জানান তিনি। তাঁর কথায়, “ছবির প্রচার আমাকে করতেই হবে। ২৫ অক্টোবর এই ছবি মুক্তি পাবে। আমাকে দেখতেই হবে যাতে ছবিটা ভাল ভাবে চলে। অনেক কিছুই ঘটছে। তবে তা-ও আমার যা কাজ, তা করতেই হবে।”

প্রতি বছর বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে বসত তারকাদের মেলা। সলমনের সঙ্গেও ছিল তাঁর বিশেষ সখ্য। এমনকি সলমন ও শাহরুখ খানের মান-অভিমানের পালাও মিটমাট করেছিলেন বাবা সিদ্দিকিই। ভাইজানের সঙ্গে ঘনিষ্ঠতার জন্যই বাবা সিদ্দিকির এই পরিণতি বলে মনে করা হচ্ছে। বাবা সিদ্দিকির মৃত্যুর পরেই ভাইরাল হয় বিপর্যস্ত অবস্থায় সলমনের একটি ছবি। নেটাগরিকেরা প্রশ্ন তোলেন, বন্ধুর মৃত্যুতে কি নিজেকেই দায়ী করছেন ভাইজান?

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement