Entertainment News

প্রিয়ঙ্কার সঙ্গের এই শিশুটির আসল পরিচয় জানেন?

সদ্য সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি শেয়ার করেছেন অভিনেত্রী স্বয়ং। এক শিশুর সঙ্গে সুইমিং পুলে প্রিয়ঙ্কার এই ছবিটি এই মুহূর্তে ওয়েব অডিয়েন্সের পছন্দের তালিকার শীর্ষে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ মে ২০১৮ ১৯:৪৭
Share:

প্রিয়ঙ্কার শেয়ার করা সেই ছবি।— ইনস্টাগ্রামের সৌজন্যে।

বরাবরই ছোটদের পছন্দ করেন প্রিয়ঙ্কা চোপড়া। বাস্তব জীবনে হোক বা রিল লাইফে— শিশুদের সঙ্গ নায়িকার পছন্দের। সম্প্রতি বাংলাদেশের রিফিউজি ক্যাম্পে রোহিঙ্গা শিশুদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। সেখানেও খুব এনজয় করেছেন প্রিয়ঙ্কা।

Advertisement

সদ্য সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি শেয়ার করেছেন অভিনেত্রী স্বয়ং। এক শিশুর সঙ্গে সুইমিং পুলে প্রিয়ঙ্কার এই ছবিটি এই মুহূর্তে ওয়েব অডিয়েন্সের পছন্দের তালিকার শীর্ষে। কিন্তু প্রিয়ঙ্কার সঙ্গের এই শিশুটি আসলে কে জানেন?

এর উত্তর লুকিয়ে রয়েছে ছবির ক্যাপশনে। প্রিয়ঙ্কা নিজেই লিখেছেন, ‘মাসি অ্যান্ড বেবি…।’ তা দেখে সোশ্যাল মিডিয়ায় একটা অংশ মনে করছেন, প্রিয়ঙ্কার কোনও দিদি বা বোনের মেয়ে হল এই শিশু। যার সঙ্গে সুইমিং পুলে সময় কাটাচ্ছেন নায়িকা। শিশুটিকে সাঁতার শিখতে সাহায্য করছেন। সব মিলিয়ে অবসরের মুহূর্তের ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন পিগি চপস।

Advertisement

আরও পড়ুন ‘বন্ধন’এর সেই শিশু অভিনেতা এখন কী করছেন জানেন?

আরও পড়ুন ‘বন্ধন’এর সেই শিশু অভিনেতা এখন কী করছেন জানেন? _

_

আরও পড়ুন ‘বন্ধন’এর সেই শিশু অভিনেতা এখন কী করছেন জানেন? _

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement