Armaan Malik

দ্বিতীয় স্ত্রীর সঙ্গে সহবাসে লিপ্ত আরমান! ভিডিয়ো দেখেও মানতে পারছেন না প্রথম স্ত্রী

প্রথম স্ত্রী পায়েলের দাবি, এই ভিডিয়োর কোনও সত্যতা নেই। প্রযুক্তির মাধ্যমে এই ভিডিয়ো তৈরি করা হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৪ ১৬:৫৩
Share:

কৃতিকা মালিক ও আরমান মালিক। ছবি: সংগৃহীত।

‘বিগবস ওটিটি’-র ঘরে দু’জন স্ত্রীকে নিয়ে এসে প্রথম থেকেই বিতর্ক তৈরি করেছিলেন ইউটিউবার আরমান মালিক। এ বার নাকি দ্বিতীয় স্ত্রী কৃতিকা মালিকের সঙ্গে বিগবসের ঘরেই সহবাসে লিপ্ত হলেন তিনি। সেই মুহূর্তের ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও এই ঘটনা মানতে নারাজ প্রথম স্ত্রী পায়েল মালিক।

Advertisement

বেশ কিছু দিন হল ‘বিগবস’-এর ঘর থেকে বেরিয়ে গিয়েছেন প্রথম স্ত্রী পায়েল মালিক। ঘরে এখন দ্বিতীয় স্ত্রীকে নিয়েই রয়েছেন আরমান। ‘বিগবস’-এর ঘরে রাতে নির্দিষ্ট সময়ের পরে আলো নিবে যায়। আরমান ও কৃতিকার ফাঁস হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, রাত্রিবাসের সময় শয্যায় ঘনিষ্ঠ হচ্ছেন তাঁরা। নেটদুনিয়ায় পোস্টদাতার দাবি, আরমান ও কৃতিকা যৌনতায় লিপ্ত হয়েছিলেন।

প্রথম স্ত্রী পায়েলের দাবি, এই ভিডিয়োর কোনও সত্যতা নেই। প্রযুক্তির মাধ্যমে এই ভিডিয়ো তৈরি করা হয়েছে। এই ভিডিয়ো যাঁরা সমাজমাধ্যমে ছড়িয়েছে তাঁদের কটাক্ষও করেছেন তিনি। যদিও ভিডিয়োয় দেখা যাচ্ছে পরস্পরের দিকে মুচকি হেসে ঘনিষ্ঠ হচ্ছেন তাঁরা। সেই সময়ে বাড়ির অন্য সদস্যরাও ঘুমোচ্ছিলেন।

Advertisement

নিজের ভ্লগে পায়েল এই বিষয়ে বলেছেন, “যাঁরা দাবি করছেন এই ভিডিয়োয় আরমান ও কৃতিকাকে দেখা যাচ্ছে, তাঁদের হাতজোড় করে থামতে বলব। এই ভিডিয়ো তৈরি করা। আমি নিজেও বিগবসের ঘরে থেকেছি। ভিডিয়োয় যেমন আলো দেখা যাচ্ছে, তেমন কিচ্ছু নেই সেখানে। গায়ের কম্বলটাও অন্য রকম। যাঁরা বিগবসের বাড়িতে থেকেছেন, তাঁরা বুঝবেন এই ভিডিয়ো ভুয়ো।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement