Hardik Pandya & Natasha Stankovic

হার্দিকের সম্পত্তি থেকে কত ভাগ পাবেন নাতাশা? বিচ্ছেদের পরে নতুন জল্পনা

নাতাশা খোরপোশ হিসেবে কত টাকা দাবি করেছেন, তা এখনও স্পষ্ট হয়নি। কিন্তু নিজের সম্পত্তি নিয়ে হার্দিক নিজেই একটি মন্তব্য করেছিলেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৪ ১৫:১৭
Share:

নাতাশা স্তানকোভিচ ও হার্দিক পাণ্ড্য। ছবি: সংগৃহীত।

বৃহস্পতিবার রাতে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেছেন হার্দিক পাণ্ড্য ও নাতাশা স্তানকোভিচ। বহু দিন ধরে তাঁদের বিচ্ছেদ নিয়ে জল্পনা চলছিল। অবশেষে নিজেরাই যৌথ ভাবে একটি পোস্টের মাধ্যমে এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন। বিচ্ছেদের জল্পনা শুরু হওয়ার সময় থেকেই প্রশ্ন উঠেছিল, হার্দিকের সম্পত্তির কত শতাংশ খোরপোশ পাবেন তিনি? বৃহস্পতিবার বিচ্ছেদের ঘোষণা করতেই সেই প্রশ্ন নতুন করে নেটাগরিকের মাথাচাড়া দিয়ে উঠেছে।

Advertisement

তবে নাতাশা খোরপোশ হিসেবে কত টাকা দাবি করেছেন, তা এখনও স্পষ্ট হয়নি। কিন্তু সম্পত্তি নিয়ে হার্দিক নিজেই এক সময় মন্তব্য করেছিলেন। হার্দিক এই মুহূর্তে ৯১ কোটি টাকার সম্পত্তির মালিক। ২০১৮-র এক সাক্ষাৎকারে হার্দিক জানিয়েছিলেন, নিজের সম্পত্তির অর্ধেক মায়ের নামে লিখে দিয়েছেন তিনি। হার্দিক নাকি তাঁর মাকে বলেছিলেন, “আমি নিজেকে বিশ্বাস করি না। তাই নিজের নামে সম্পত্তি রাখব না। ভবিষ্যতে আমি অন্য কাউকে আমার সম্পত্তির ৫০ শতাংশ দিতে চাই না। এটা দিতে আমার সত্যিই খুব খারাপ লাগবে। তাই তোমার নামে ৫০ শতাংশ সম্পত্তি থাক। এতে একটু সঞ্চয়ও হবে।”

তবে ভারতীয় আইন অনুযায়ী, নাতাশা সম্পত্তি দাবি করতে পারেন। কিন্তু তিনি কত অংশ সম্পত্তির মালিকানা দাবি করবেন, তা এখনও জানা যায়নি।

Advertisement

উল্লেখ্য, “চার বছর একসঙ্গে থাকার পর হার্দিক এবং আমি আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। একসঙ্গে থাকার সব রকম চেষ্টা আমরা করেছিলাম। কিন্তু শেষ পর্যন্ত আমরা একসঙ্গেই সিদ্ধান্ত নিয়েছি আলাদা হওয়ার। এটাই আমাদের জন্য সঠিক সিদ্ধান্ত। তবে, এই সিদ্ধান্ত নেওয়া খুবই কঠিন ছিল। আমরা একটা পরিবার তৈরি করেছিলাম। একসঙ্গে বহু আনন্দের সময় কাটিয়েছি আমরা।” তবে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করলেও পরস্পরকে এখনও সমাজমাধ্যমে অনুসরণ করছেন হার্দিক ও নাতাশা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement