Anant Ambani-Radhika Merchant wedding

পাকিস্তানি অভিনেতাদের নজরে অম্বানীদের বিয়ে! অনন্ত-রাধিকার পরিণয় নিয়ে কী বলছেন তাঁরা?

হাজার হাজার কোটি টাকা খরচ হয়েছে বিয়েতে। এই বিয়ের খুঁটিনাটি নজরে রেখেছিলেন পাকিস্তানি অভিনেতারাও।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৪ ১৮:১৪
Share:

রাধিকা মার্চেন্ট ও অনন্ত অম্বানী। ছবি: সংগৃহীত।

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ে নেট দুনিয়ার চর্চার কেন্দ্রে। চার মাস আগে শুরু হয়েছিল এই বিয়ের প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান। বিয়ের পরেও হয়েছে একাধিক অনুষ্ঠান। তারকাখচিত এই বিয়ে নিয়ে বিতর্কও কম হয়নি। হাজার হাজার কোটি টাকা খরচ হয়েছে বিবাহ অনুষ্ঠানে। এই বিয়ের খুঁটিনাটির উপর নজরে রেখেছিলেন পাকিস্তানি অভিনেতারাও। কেউ এই বিয়ে দেখে মুগ্ধ হয়েছেন। কেউ বা আবার বিয়ে নিয়ে নিন্দে করেছেন সমাজমাধ্যমে।

Advertisement

পাকিস্তানি অভিনেতা নমান ইজাজ় যদিও নিন্দকদের একহাত নিয়েছেন। নিজের হাসিমুখের ছবি পোস্ট করে পাক অভিনেতা লেখেন, “একটা জিনিস বুঝতে পারছি না। অম্বানীর বিয়ের সমালোচনা করার আপনারা কে! ওঁদের বিয়ে, ওঁদের খুশি, ওঁদের টাকা, ওঁদের আনন্দ। এত দূরে বসে আমরা কেন সমালোচনা করছি। ওঁদের খুশি সহ্য করতে না পারলে এড়িয়ে যান না। মন্তব্য করা তো আপনার দায়িত্ব নয়। শান্ত হোন। প্রার্থনা করি, আপনাকেও যেন ঈশ্বর এই খুশি পাওয়ার মতো ক্ষমতা দেন।”

কিন্তু কিছু দিন আগেই আর এক পাকিস্তানি অভিনেতা অম্বানীদের ব্যঙ্গ করে একটি পোস্ট করেছিলেন। আড়ম্বরপূর্ণ এই বিয়ে নিয়ে পাকিস্তানি অভিনেতা আরসলান নাসির সমাজমাধ্যমে পোস্ট করেছিলেন, “আজকাল সম্পর্কও তো এত দিন টেকে না। কিন্তু এঁদের অনুষ্ঠান জারি রয়েছে।” এই পোস্টটি দ্রুত ভাইরাল হয় নেটমাধ্যমে। বেশ কিছু পাকিস্তানি পোর্টালও এই পোস্ট শেয়ার করে।

Advertisement

অম্বানীদের বিয়ে নিয়ে ব্যঙ্গ করেই আরসলান নেটাগরিকদের রোষের মুখে পড়েছিলেন। অনেকেই পাক অভিনেতাকে ‘হিংসুটে’ বলেও আক্রমণ করেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement