Celeb Birthday

‘আগামী বছর তোমায় নিয়ে নৌকাবিহারে মাতব!’ জ্যাকলিনের জন্মদিনে ঘোষণা সুকেশ চন্দ্রশেখরের

২০২১-এ একটি তরী পছন্দ হয়েছিল জ্যাকলিন ফার্নান্ডেজ়ের। ২০২৪-এর জন্মদিনে জেলে বসেই সুকেশ চন্দ্রশেখর সেই তরী উপহার দিলেন নায়িকাকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৪ ১৮:২৫
Share:

(বাঁ দিকে) সুকেশ চন্দ্রশেখর, জ্যাকলিন ফার্নান্ডেজ়। ছবি: সংগৃহীত।

তিনি থাকলে ১১ অগস্ট হয়তো আরও ধুমধাম হত। তিনি জেলবন্দি। তা বলে তাঁর প্রিয় নায়িকার জন্মদিনের উপহার দেওয়ার ব্যাপারে কোনও খামতি নেই! জেলবন্দি অবস্থাতেই জ্যাকলিন ফার্নান্ডেজ়ের জন্মদিনে তাঁকে ছোট্ট একটি তরী উপহার দিলেন সুকেশ চন্দ্রশেখর। ২০০ কোটি টাকা আর্থিক প্রতারণার অভিযোগ তাঁর বিরুদ্ধে। বর্তমানে দিল্লির কারাগারে বন্দি চন্দ্রশেখর জ্যাকলিনকে তাঁর বিশেষ দিনের শুভেচ্ছা জানিয়ে ফের চিঠি দিয়েছেন। সেখানেই জানিয়েছেন, এই ছোট্ট প্রমোদ তরীটি ২০২১-এ নায়িকা পছন্দ করেছিলেন। এ বছর বৈধ অর্থ ও কর সমেত ‘ইয়ট’ বা তরীটি কিনেছেন তিনি। জ্যাকলিনকে উপহার দেওয়ার জন্য। নাম রেখেছেন ‘লেডি জ্যাকলিন’। চন্দ্রশেখরের আশা, আগামী বছর তিনি জেল থেকে মুক্তি পাবেন। ২০২৫-এর ১১ অগস্ট তিনি প্রিয় নায়িকাকে নিয়ে এই তরীতেই নৌকোবিহারে মাতবেন! অনেকটা ‘রোমিও জুলিয়েট’-এর মতো।

Advertisement

চিঠির শুরুতে ‘কিক’ ছবির নায়িকাকে দীর্ঘ, নিরোগ জীবনের শুভেচ্ছা জানান চন্দ্রশেখর। ‘মাই বেবি গার্ল’ বলে সম্বোধন করেন তাঁকে। তাঁর মতে, তিনি দীর্ঘ দিন নায়িকার থেকে দূরে। তার পরেও প্রতি মুহূর্তে অনুভব করতে পারেন ‘প্রিয়তমা’কে। সেই আবেগ থেকেই তিনি তাঁর জন্মদিনের উপহার বেছেছেন। যেমন, এই ছোট্ট তরী। একই ভাবে পশু কল্যাণের জন্য জ্যাকলিনের সদিচ্ছার কথা তিনি জানেন। তাই কেরলের ওয়েনাড়ে ভূমিধসে ক্ষতিগ্রস্তদের ত্রাণের জন্য ১৫ কোটি টাকা এবং ৩০০ জন ক্ষতিগ্রস্তকে বাড়ি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন চন্দ্রশেখর। বিষয়টি নিয়ে তাঁর দল ইতিমধ্যেই কেরল সরকারের সঙ্গে যোগাযোগ করেছে বলে জানান তিনি। তিনি এও জানান, হিরের আংটি বা নামী সংস্থার দামি শৌখিন ব্যাগের থেকেও উপহার হিসেবে জ্যাকলিন এগুলোই পছন্দ করবেন।

উপহারের পালা কিন্তু এখানেই শেষ নয়। চন্দ্রশেখর জ্যাকলিনের হয়ে ১০০ জন অনুরাগীকে ‘ফেরৎ উপহার’ হিসেবে আইফোন উপহার দেওয়ার ঘোষণা করেছেন। তাঁর দল ইউটিউব থেকে নায়িকার শত অনুরাগীকে বেছে নেবে, চিঠির শেষে এমনটাই জানিয়েছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement