Nilanjana Sengupta Hospitalised

শরীরে জলশূন্যতা, হাসপাতালে নীলাঞ্জনা, কেমন আছেন যিশু-পত্নী?

আচমকাই অসুস্থ হয়ে পড়েন যিশু সেনগুপ্তের স্ত্রী। সঙ্গে সঙ্গে তাঁকে ভর্তি করানো হয় হাসপাতালে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ১৩:৩৮
Share:

যিশু-নীলাঞ্জনা। ছবি: সংগৃহীত।

অসুস্থ নীলাঞ্জনা সেনগুপ্ত। জানা গিয়েছে, শরীরে জলশূন্যতার কারণে অসুস্থ হয়ে পড়েন তিনি। চিকিৎসার জন্য তাঁকে ভর্তি করানো হয়েছে হাসপাতালে। এখন আগের তুলনায় ভাল আছেন অভিনেতা-প্রযোজক।

Advertisement

‘বিধ্বস্ত তবু সুন্দর’... সমাজমাধ্যমে নিজের হাতের পাতার ছবি দিয়ে লিখেছেন নীলাঞ্জনা সেনগুপ্ত। কোমল হাতে সাজানো নখ, তারই সঙ্গে দেখা যাচ্ছে একের পর এক সুচ ফোটানো। বোঝাই যাচ্ছে, অসুস্থ অভিনেত্রী-প্রযোজক। কী হয়েছে যিশু-পত্নীর?

নীলাঞ্জনার ইনস্টাগ্রাম পোস্ট। ছবি: ইনস্টাগ্রাম।

রবিবার নিজের অসুস্থতার খবর সমাজমাধ্যমে নিজেই জানান নীলাঞ্জনা। তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে এই হাতের ছবি দেখা যায়। তিনি যে হাসপাতালের বিছানায় শুয়ে, এ কথা ছবিতেই স্পষ্ট। জানা গিয়েছে, নীলাঞ্জনা অসুস্থ হয়ে পড়তেই তাঁকে ভর্তি করানো হয় শহরের প্রথম সারির একটি বেসরকারি হাসপাতালে। বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষার নির্দেশ দিয়েছেন চিকিৎসকেরা। ঠিক সময়ে চিকিৎসা শুরু হয়েছে বলে জানিয়েছেন তাঁরা। আগের থেকে ভাল আছেন নীলাঞ্জনা। কী ভাবে এতটা অসুস্থ হয়ে পড়লেন তা অবশ্য জানা যায়নি।

Advertisement

এই মুহূর্তে যিশু-নীলাঞ্জনা প্রযোজিত ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেল’ চলছে। সেখানে এসেছে নতুন মোড়। নতুন রূপে দেখা যাচ্ছে কাহিনির চরিত্রদের। ফলে ব্যস্ততা খানিকটা রয়েছেই। তারই মধ্যে নীলাঞ্জনার অসুস্থতা চিন্তায় রেখেছে প্রযোজনা সংস্থার সদস্যদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement