টিভিতে বসন্তের সমাগম

টিভির দুনিয়ায় বসন্ত। মানে আসছে একগুচ্ছ নতুন সিরিজ। কিন্তু ২০১৭ সালে টিভি মানে তো আর শুধু বোকা বাক্স নয়, ল্যাপটপ-স্মার্টফোনে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইমও এখন টিভির পরদা। ‘ফারগো’ বা ‘মাস্টার অব নান’-এর মতো পুরনো ফেভারিট তো আছেই, সঙ্গে যোগ হয়েছে নতুন নতুন সিরিজ।‘ফারগো’ বা ‘মাস্টার অব নান’-এর মতো পুরনো ফেভারিট তো আছেই, সঙ্গে যোগ হয়েছে নতুন নতুন সিরিজ।

Advertisement
শেষ আপডেট: ২৭ মার্চ ২০১৭ ০০:৪৫
Share:

থার্টিন রিজনস হোয়াই

থার্টিন রিজনস হোয়াই

Advertisement

হ্যানা বেকার নামে এক টিনএজ মেয়ে আত্মহত্যা করে। কিন্তু রেখে যায় তেরোটা ক্যাসেট টেপ, যেখানে বলা আছে তার মারা যাওয়ার পিছনের কারণ। টিভি সিরিজের বিষয়বস্তু সোশ্যাল মিডিয়ায় আসক্ত তরুণ সমাজ হলেও, মনে হয় সব বয়সের দর্শককেই আকৃষ্ট করবে ‘থার্টিন রিজনস হোয়াই’।

আসবে: ৩১ মার্চ, নেটফ্লিক্স

Advertisement

ফার্‌গো

এ শোয়ের বিষয়বস্তু নতুন করে বলার অপেক্ষা রাখে না। এমনিতেই যাঁরা আগের দু’টো সিজন দেখেছেন তাঁরা জানেন, একবার দেখা শুরু করলে পুরো সিজনটা না দেখে ওঠা যায় না। তিন নম্বর সিজনেও যে ব্যতিক্রম হবে না, সেটাই স্বাভাবিক।

আসবে: ১৯ এপ্রিল, এফএক্স

মাস্টার অব নান

বিল নাই সেভ্‌স দ্য ওয়ার্ল্ড

দৈনন্দিন ঘটনার সঙ্গেও যে কী ভাবে বিজ্ঞান যুক্ত থাকতে পারে, সেটা বিল নাইয়ের থেকে ভাল কেউ বোঝাতে পারে বলে মনে হয় না। এই সিরিজে মেডিসিন থেকে স্পেস বা গ্লোবাল ওয়ার্মিংয়ের পিছনের গল্প দেখা যাবে।

আসবে: ২১ এপ্রিল, নেটফ্লিক্স

মাস্টার অব নান

দু’বছর আগে নেটফ্লিক্সে আজিজ আনসারির ‘মাস্টার অব নান’ টিভি সিরিজের প্রথম সিজন আসতেই সুপারহিট। রটন টমেটোজ ওয়েবসাইটে একশো শতাংশ রেটিং! দ্বিতীয় সিজনে ভারতীয় বংশোদ্ভূত দেব শাহ কি তার প্যাশনকে প্রোফেশনে রূপান্তরিত করতে পারবে?

আসবে: ১২ মে, নেটফ্লিক্স

গ্রেট নিউজ

গ্রেট নিউজ

তিরিশ বছর বয়সি টিভি প্রোডিউসরের মা ইনটার্ন হয়ে যোগ দেন এক নিউজ চ্যানেলে। হ্যাঁ, কিছু দিন আগে রিলিজ করা ‘দ্য ইনটার্ন’ ছবির কথা মনে করালেও, এখানে টুইস্ট আছে।

আসবে: ২৫ এপ্রিল, এনবিসি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement