Hardik-Natasha Divorce Rumours

ব্যাগপত্তর গুছিয়ে ফেলেছেন নাতাশা, হার্দিকের সঙ্গে সব সম্পর্ক ভেঙে দেশ ছাড়ছেন!

সমাজমাধ্যমে নানা ইঙ্গিতপূর্ণ পোস্ট করেই চলেছেন নাতাশা। এ বার কি হার্দিককে নিয়ে চরম পদক্ষেপ করলেন!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৪ ১৮:৪০
Share:

নাতাশা স্টানকোভিচ এবং হার্দিক পাণ্ড্য। ছবি: সংগৃহীত।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে থেকেই হার্দিক পাণ্ড্য ও নাতাশা স্তানকোভিচের বিচ্ছেদের জল্পনা শুরু হয়েছিল। ভারত বিশ্বকাপ জিতে ফেরার পরও পরিস্থিতি বদলায়নি। এমনকি, প্রতিদিন তা বেড়েই চলেছে। দীর্ঘ দিন দু’জনকে একসঙ্গে দেখা যাচ্ছে না। এর মাঝেই দিন কয়েক হার্দিককে দেখা যায় এক তরুণীর সঙ্গে। নাম প্রাচী সোলাঙ্কি, এক জন রূপটানশিল্পী। তিনি হার্দিকের সঙ্গে একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে লেখেন, “যখন বিশ্বকাপের নায়কের সঙ্গে দেখা হয়।” দু’জনের পোশাকেও বেশ মিল দেখা যায়। তাঁদের দু’জনকে একসঙ্গে দেখে অনেকেই হার্দিক নতুন সম্পর্কে জড়িয়েছেন বলে মন্তব্য করেছেন। এর মাঝে সমাজমাধ্যমে নানা ইঙ্গিতপূর্ণ পোস্ট করেই চলেছেন নাতাশা। এ বার কি চরম পদক্ষেপটা নিয়েই ফেলেলন!

Advertisement

সম্প্রতি নিজের সমাজমাধ্যমে একটি ছবি দিয়েছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে গোছানো ব্যাগ, একটি ট্রলি। ছবিটি দিয়ে তিনি লেখেন, “বছরের সে সময়টা এসে গিয়েছে।” বোঝাই যাচ্ছে কোথাও একটা যাচ্ছেন তিনি। নাতাশার এই ছবি দেখে অনেকেই দুইয়ে দুইয়ে চার করে ফেলেছেন। তাঁদের জল্পনা, নাতাশা হয়তো নিজের বাপের বাড়ি সার্বিয়াতে চলে যাচ্ছেন। তবে সত্যিই কি দেশ ছেড়ে বাপের বাড়ি যাচ্ছেন কি না, অতীতের পোস্টগুলির মতো এ বারও সেই জল্পনা জিইয়ে রাখলেন হার্দিক-পত্নী।

নাতাশার ইনস্টাগ্রাস স্টোরি। ছবি: সংগৃহীত।

বিশ্বকাপ জিতে হার্দিক বাড়ি ফেরার পরেও নাতাশাকে দেখা যায়নি। অগস্ত্যের সঙ্গে সময় কাটিয়েছেন হার্দিক। পুত্রের গলায় নিজের বিশ্বকাপের মেডেল পরিয়ে দিয়েছেন। পুত্রকেই নিজের একমাত্র ভালবাসা বলেছেন। হার্দিকের সেই মন্তব্যে বিচ্ছেদের যে জল্পনা আরও বেড়েছিল, তাতেই কি এ বার সিলমোহর দেওয়ার চেষ্টা করলেন নাতাশা?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement