Katrina Kaif birthday

ঘুমন্ত ক্যাটরিনা, স্ত্রীর জন্মদিনে কোন গোপন ছবি প্রকাশ্যে আনলেন ভিকি কৌশল?

নিজের আসন্ন ছবি ‘ব্যাড নিউজ়’-এর প্রচার নিয়ে ব্যস্ত ভিকি। স্ত্রী ক্যাটরিনার জন্মদিনে কী করলেন অভিনেতা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৪ ১৭:২৬
Share:

(বাঁ দিকে) ভিকি কৌশল। ক্য়াটরিনা কইফ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

ভিকি কৌশলের কাঁধে মাথা রেখে নিশ্চিন্তে ঘুমোচ্ছেন ক্যাটরিনা কইফ। এ ছাড়াও রয়েছে আরও অনেক ছবি। কোনটায় দু’জনে মিলে মস্ত একটা পিৎজ়া খাচ্ছেন, কোনটায় প্রেমের মুহূর্তে ধরা দিয়েছেন দু’জনে, কখনও আবার নতুন বাড়ির গৃহপ্রবেশের সময়কার ছবি। আবার কোনও ছবিতে তাঁদের বিয়ের ঝলক সুস্পষ্ট। এতগুলি অদেখা ছবি প্রকাশ্যে আনার কারণ হল ক্যাটরিনার জন্মদিন।

Advertisement

৪১ পা দিলেন ক্যাটরিনা। অভিনেত্রীর জন্মদিনে একগুচ্ছ আদুরে ছবি দিয়ে ভিকি লেখেন, ‘‘তোমার সঙ্গে স্মৃতি তৈরি করা আমার জীবনের সবচেয়ে সেরা অংশ। শুভ জন্মদিন আমার ভালোবাসা।’’ যদিও বেশ কয়েক দিন ধরেই জোর জল্পনা তাঁকে নিয়ে। অভিনেত্রী নাকি মা হতে চলেছেন। ইতিমধ্যেই স্ত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার এই খবরকে গুজব আখ্যা দিয়েছেন ভিকি। গত কয়েক দিন ধরে নিজের আসন্ন ছবি ‘ব্যাড নিউজ়’-এর প্রচার নিয়ে ব্যস্ত তিনি। ক্যাটরিনার জন্মদিন নিয়ে কী পরিকল্পনা? জিজ্ঞেস করতেই ভিকি উত্তর দেন, ‘‘আসলে কোনও পরিকল্পনা নেই। ওর সঙ্গে সময় কাটাব।’’

এ দিকে সোমবার মেঙ্গালুরুর কুঠারে গিয়ে ধর্মগুরু স্বামী কোরগজ্জা আদিস্থলের সঙ্গে দেখা করেছেন ক্যাটরিনা। সেখান থেকে একটি ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। দেখা যাচ্ছে স্বামী কোরগজ্জের সঙ্গে কথা বলছেন ক্যাটরিনা। অভিনেত্রীর পরনে সাদা সালোয়ার-কামিজ়। মুখে নেই এক ফোঁটাও প্রসাধনীর ছোঁয়া। জানা গিয়েছে, ধর্মগুরুর থেকে বিশেষ কারণে আশীর্বাদ নিতে সোমবার সকালে পৌঁছন মেঙ্গালুরু। তবে ক্যাটরিনা একা নন, তাঁর সঙ্গে ছিলেন অভিনেত্রী আথিয়া শেট্টি ও তাঁর স্বামী কে এল রাহুল। তবে কি জন্মদিনটা আশ্রমেই কাটাচ্ছেন ক্যাটরিনা!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement