Samantha-Naga Chaitanya

বছর শেষে নাগা-শোভিতার বিয়ে, অনুষঙ্গে কি থেকে যাবে সামান্থার ছায়া!

খুব শীঘ্রই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন নাগা-শোভিতা। দ্বিতীয় বিয়ের ক্ষেত্রে প্রথম বিয়ের রেশ রাখতে চলেছেন নাগা!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৪ ১৫:২৮
Share:

(বাঁ দিক থেকে) শোভিতা ধুলিপালা, নাগা চৈতন্য, সামান্থা রুথ প্রভু। ছবি: সংগৃহীত।

সামান্থার রুথ প্রভুর সঙ্গে চার বছরের দাম্পত্য ভেঙে নতুন সম্পর্কে ঢুকছেন নাগা চৈতন্য। ৮ অগস্ট অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে বাগ্‌দান সারেন অভিনেতা। তার পর থেকেই বার বার কটাক্ষের মুখে পড়তে হয়েছে নাগাকে। সামান্থার সঙ্গে প্রতারণা হয়েছে, এমন দাবি তুলে সরব নেটাগরিকের একাংশ। যদিও ছেলের জীবনের নতুন অধ্যায়ের সূচনায় বেজায় খুশি বাবা নাগার্জুন। এ বার বিয়ের পালা। দ্বিতীয় বিয়ের ক্ষেত্রে প্রথম বিয়ের রেশ রাখতে চলেছেন নাগা!

Advertisement

২০১৮ সালে সামান্থার সঙ্গে বিয়ে হয় নাগার। সেই সময় ‘ডেস্টিনেশন ওয়েডিং’-এর পথই বেছে নিয়েছিলেন তাঁরা। তবে দেশের বাইরে নয়, সেই সময় গোয়ার এক বিলাসবহুল হোটেলে সারেন বিয়ে। শোভিতার সঙ্গে বিয়ের ক্ষেত্রেও সে পথেই হাঁটবেন অভিনেতা। দক্ষিণে ভারত ছা়ড়িয়ে অন্যত্র বসাবেন বিবাহবাসর। গন্তব্য হয়তো হতে চলেছে রাজস্থান। চলতি বছরের শেষে অথবা ২০২৫ এর শুরুতেই বিয়ে হবে দুই তারকার। তবে বিবাহস্থলে হিসেবে বিদেশের কিছু জায়গার কথাও ভাবনা চিন্তা করছেন নাগা-শোভিতা, জানা গিয়েছে এমনই।

দীর্ঘ চার বছরের দাম্পত্যের পরে নাগা চৈতন্য ও সামান্থা বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন। শোনা গিয়েছিল, সম্পর্কে তৃতীয়জনের আগমনেই সামান্থার সঙ্গে নাগার বিচ্ছেদ। পরে এক সাক্ষাৎকারে নাগা চৈতন্য স্বীকার করেছিলেন, সামান্থাকে তিনি ঠকিয়েছেন। নাগা বলেছিলেন, “একটাই জীবন। সব রকম অভিজ্ঞতা থাকা দরকার। তবে এখন বয়স হয়েছে। নিজেকে বুঝতে শিখেছি। এখন মনে হচ্ছে, এ বার স্থিত হওয়ার সময় এসেছে। তবে হ্যাঁ, একটা সম্পর্কে থাকার সময় আমি ঠকিয়েছি।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement