Naga Chaitanya-Sobhita Dhulipala Engagement

বাগ্‌দান সারলেন নাগা চৈতন্য ও শোভিতা! ছেলের নতুন জীবন নিয়ে কী লিখলেন বাবা নাগার্জুন?

বাগ্‌দান উপলক্ষে শোভিতা বেছে নিয়েছিলেন হালকা গোলাপি রঙের শাড়ি ও ব্লাউজ়। খোঁপায় বাঁধা গোলাপি ফুল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৪ ১৩:৫৫
Share:

শোভিতা ধুলিপালা ও নাগা চৈতন্য। ছবি: সংগৃহীত।

বাগ্‌দান সারলেন নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালা। সম্পর্ক নিয়ে বহু দিন ধরে জল্পনা চললেও দু’জনেই মুখে কুলুপ এঁটেছিলেন। অবশেষে প্রকাশ্যে এল তাঁদের বাগ্‌দান পরবর্তী প্রথম ছবি।

Advertisement

নাগা চৈতন্যের বাবা নাগার্জুন আক্কিকেনি সমাজমাধ্যমে পোস্ট করেন ছেলের বাগ্‌দান নিয়ে। তিনি লেখেন “শোভিতা ধুলিপালার সঙ্গে আমাদের ছেলে নাগা চৈতন্যের বাগ্‌দানের খবর দিতে পেরে আমি খুবই আনন্দিত। সকাল ৯.৪২ মিনিটে ওঁদের বাগ্‌দান সম্পন্ন হয়েছে। আমাদের পরিবারে শোভিতাকে স্বাগত জানাতে পেরে আমরা খুবই খুশি। যুগলকে অনেক শুভেচ্ছা। সারা জীবন ওঁদের জীবনে ভালবাসা ও সুখ ভরে থাকুক। ঈশ্বর ওঁদের মঙ্গল করুন।”

বাগ্‌দান উপলক্ষে শোভিতা বেছে নিয়েছিলেন হালকা গোলাপি রঙের শাড়ি ও ব্লাউজ়। খোঁপায় বাঁধা গোলাপি ফুল। নাগা চৈতন্যের পরনেও ছিল সাদা শেরওয়ানি।

Advertisement

উল্লেখ্য, ২০২১-এ অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে বিবাহবিচ্ছেদের পথে হেঁটেছিলেন নাগা। দীর্ঘ চার বছরের দাম্পত্য ছিল তাঁদের। কিন্তু তার মধ্যেই শুরু হয় জটিলতা। তাই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। সামান্থার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই নাকি শোভিতার সঙ্গে সম্পর্কে জড়ান নাগা। যদিও, তখন নাগা বা শোভিতা কেউই সম্পর্ক নিশ্চিত করেননি।

তারকা জুটি একসঙ্গে ইউরোপ বেড়াতে গিয়েছিলেন বলে জানা যায়। সেখান থেকে একটি ছবি নেটপাড়ায় ছড়িয়ে পড়েছিল। দেখা গেছিল, নাগা ও শোভিতা ওয়াইন চেখে দেখার এক অনুষ্ঠান উপভোগ করছেন। সেখান থেকেই তাঁদের সম্পর্কের জল্পনা ঘনীভূত হতে থাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement