Ranveer-Deepika

হাসপাতালে মুকেশ অম্বানী! দীপিকার মেয়েকে দেখতে আর কে কে পৌঁছলেন?

সোমবার রাতেই মুকেশের গাড়ি দেখা যায় হাসপাতালের বাইরে। কড়া নিরাপত্তার মধ্যে ধনকুবের হাসপাতালে ঢোকেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৪ ১১:২৭
Share:

অম্বানী পরিবারের সঙ্গে ভাল সম্পর্ক রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোনের। ছবি: সংগৃহীত।

গত রবিবার, ৮ সেপ্টেম্বর দক্ষিণ মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন দীপিকা পড়ুকোন। জানা গিয়েছে, ওই হাসপাতালের মালিক স্বয়ং মুকেশ ও নীতা অম্বানী। সোমবার রাতেই মুকেশের গাড়ি দেখা যায় হাসপাতালের বাইরে। কড়া নিরাপত্তার মধ্যে হাসপাতালে প্রবেশ করেন ধনকুবের। দীপিকা ও নবজাতককে দেখতেই হাসপাতালে গিয়েছেন তিনি।

Advertisement

প্রাথমিক ভাবে জানা গিয়েছিল, ২৮ সেপ্টেম্বর জন্ম নিতে পারে দীপিকার সন্তান। কিন্তু ৬ সেপ্টেম্বর সিদ্ধিবিনায়ক মন্দিরে গণেশ চতুর্থীর বিশেষ দর্শন সেরে পরের দিনই হাসপাতালে ভর্তি হন দীপিকা। ৮ সেপ্টেম্বর জন্ম হয় এক কন্যাসন্তানের। বাবা হওয়ার পর এখনও প্রকাশ্যে আসেননি রণবীর সিংহ। মনে করা হচ্ছে, আরও কিছু দিন হাসপাতালে কাটিয়ে বাড়ি ফিরবেন মা ও সন্তান। তবে এরই মধ্যে হাসপাতালে দেখা গিয়েছে রণবীরের দিদি রিতিকা ভবানীকে। সোমবার বিকেলে রিতিকাকে দক্ষিণ মুম্বইয়ের ওই হাসপাতালে প্রবেশ করতে দেখা যায়। কিন্তু তাঁর তরফ থেকে সংবাদমাধ্যমকে কিছু জানানো হয়নি।

রণবীর ও দীপিকা ৮ সেপ্টেম্বরই ইনস্টাগ্রামে সন্তানের জন্মের কথা ঘোষণা করেন। জানান, তাঁদের একটি কন্যাসন্তান হয়েছে। তবে তাঁর নাম ঘোষণা এখনও হয়নি। রণবীর ইতিমধ্যেই পিতৃত্বকালীন ছুটিতে রয়েছেন। দীপাবলির সময় দীপিকা-রণবীরকে দেখা যাবে ‘সিংহম এগেন’ ছবিতে। পাশাপাশি রণবীর অপেক্ষা করছেন ‘ডন ৩’-এর জন্যও।

Advertisement

অম্বানীদের সঙ্গে রণবীর-দীপিকার সম্পর্ক যে খুবই ভাল, তা বোঝা গিয়েছিল অনন্ত অম্বানীর বিয়ের সময়ই। অম্বানীর বাড়ির বিয়েতে প্রায় সমস্ত অনুষ্ঠানেই জমিয়ে নাচ-গান করতে দেখা গিয়েছিল রণবীরকে। অম্বানী পরিবারের মালিকানাধীন হাসপাতালেই জন্ম হয়েছে তাঁর প্রথম সন্তানের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement