Katrina Kaif

ভিকি-তৃপ্তি জুটি উষ্ণতা ছড়াচ্ছেন, দেশে ফেরার পথে বিমানবন্দরে মুখ লুকোলেন ক্যাটরিনা!

ইতিমধ্যেই ‘জানম’ গানে পুলের অন্দরে তৃপ্তি ও ভিকির ঘনিষ্ঠতা নিয়ে চর্চা নেটপাড়ায়। এর মাঝেই দেশে ফিরলেন ক্যাটরিনা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২৪ ১৮:৫৩
Share:

(বাঁ দিকে) ভিকি কৌশল-তৃপ্তি দিমরি, ক্যাটরিনা কইফ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীর সিংহের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে দেখা গিয়েছে অভিনেত্রী তৃপ্তিকে দিমরিকে। অল্প সময়েই পর্দায় দর্শকের নজর কেড়েছেন অভিনেত্রী। রাতারাতি ‘জাতীয় ক্রাশ’-এ পরিণত হয়েছেন তিনি। এই ছবির পরই লাফ দিয়ে বেড়েছে সমাজমাধ্যমে তাঁর অনুরাগীর সংখ্যা। এ বার তৃপ্তিকে দেখা গেল ক্যাটরিনা কইফের স্বামী ভিকি কৌশলের সঙ্গে।

Advertisement

ইতিমধ্যেই ‘ব্যাড নিউজ়’ ছবির ‘জানম’ গানে পুলের অন্দরে তাঁর ও ভিকির ঘনিষ্ঠতা নিয়ে চর্চা শুরু হয়েছে নেটপাড়ায়। জলের তলায় তৃপ্তির শরীর ছুঁয়ে যাচ্ছে ভিকির ঠোঁট। এমন অন্তরঙ্গ দৃশ্যে এর আগে ভিকিকে দেখা যায়নি কখনও। এ ছাড়াও ‘ব্যাড নিউড়’ ছবির তওবা তওবা ’ গানে ভিকির নাচের প্রশংসা এখন সর্বত্র। সকলেই অধীর অপেক্ষা করছেন ক্যাটরিনার প্রতিক্রিয়ার জন্য। এর মাঝেই জার্মানি থেকে দেশ ফিরলেন তিনি। বিমানবন্দরে আলোকচিত্রীদের দেখা মাত্রই পাশ কাটালেন ক্যাটরিনা!

বেশ কিছু দিন ধরে বলিপাড়ায় জল্পনা ক্যাটরিনা অন্তঃসত্ত্বা কি না, তা নিয়ে। বিশেষত লন্ডনে দীর্ঘ দিন থাকায় এই জল্পনা ঘনীভূত হয়। লন্ডন থেকে মুম্বই ফিরলেও আড়ালেই থাকছেন ক্যাটরিনা। এমনকি অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের সঙ্গীতেও ভিকির পাশে দেখা যায়নি ক্যাটরিনাকে। জানা গিয়েছে, জার্মানিতে ছিলেন অভিনেত্রী। কিন্তু কী কারণে সেখানে ছিলেন, সেই কারণ অজানা। দেশে ফিরেছেন বুধবার মধ্যরাতে। তাঁকে দেখা মাত্রই ছবি তোলার হুড়োহুড়ি শুরু হয়ে যায়। ক্যাটরিনার পরনে ঢিলেঢালা শার্ট। তার উপর কালো হুডি। জিন্‌স চোখে রোদচশমা। গত কয়েক মাসে যে ক’বার তাঁকে দেখা গিয়েছে সবসময় ঢিলেঢালা পোশাকেই দেখা গিয়েছে। তাতেই যেন জোরলো হয়েছে জল্পনা। এ দিনেও প্রায় একই রকম সাজে দেখা গেল তাঁকে। কিন্তু ছবি তুলতে মোটেই আগ্রহী নন তিনি। চটজলদি গাড়িতে উঠে পড়েন অভিনেত্রী। তবে কি সুখবর খুব শীঘ্রই দেবেন অভিনেত্রী? সেই নিয়ে জল্পনা চলছেই নেটপাড়ায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement