Kartik Aaryan

চোখের সামনে বিস্ফোরণ, অন্ধ হতে পারতেন কার্তিক! ভয়াবহ অভিজ্ঞতার কথা জানালেন অভিনেতা

বিস্ফোরণ হয়ে যাওয়ার পরেও চোখ খুলতে পারছিলেন না কার্তিক। তাঁর ডান চোখের মধ্যে ধুলোবালি ও ছাই ঢুকে পড়ে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৪ ১৯:১৯
Share:

কার্তিক আরিয়ান। ছবি-সংগৃহীত।

‘চন্দু চ্যাম্পিয়ন’ ছবিতে অভিনয় করে প্রশংসা পেয়েছেন কার্তিক আরিয়ান। এই ছবিতে স্বর্ণপদকজয়ী মুরলিকান্ত পেটকরের চরিত্রে অভিনয় করার জন্য কম কাঠখড় পোড়াননি অভিনেতা। ১৮ কিলোগ্রাম ওজন ঝরাতে হয়েছিলেন কার্তিককে এই চরিত্রের জন্য। এমনকি, এই ছবিতে অভিনয় করতে গিয়ে নাকি অন্ধ পর্যন্ত হয়ে যেতে পারতেন তিনি। সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে সেই অভিজ্ঞতা জানালেন কার্তিক।

Advertisement

যুদ্ধের একটি দৃশ্যের মহড়া চলছিল। মহড়ার সময়ে দৌড়চ্ছিলেন অভিনেতা। হঠাৎই একটি বিস্ফোরণ হয়। কার্তিক বলেন, “আমরা সকলে দৌড়চ্ছিলাম। ডানদিক দিয়ে দৌড়ে আমায় প্রথম দিকে যেতে হত।” নির্দিষ্ট স্থানে পৌঁছনোর সঙ্গে সঙ্গে একটি বড় বিস্ফোরণ হয়। কার্তিক জানান, তাঁর ডান চোখের সামনে সেই বিস্ফোরণ হয়েছিল। খুব ভয় পেয়ে গিয়েছিলেন তিনি।

এই বিস্ফোরণ হয়ে যাওয়ার পরেও চোখ খুলতে পারছিলেন না কার্তিক। বিস্ফোরণের জন্য ডান চোখের মধ্যে ধুলোবালি ও ছাই ঢুকে পড়ে। সৌভাগ্যবশত কোনও ধারাল বস্তু ছিল না বলে চোখে বড় আঘাত লাগেনি বলে জানান অভিনেতা। তবে এই ঘটনার পরে সঙ্গে সঙ্গে কাজ শুরু করতে পারেননি তিনি। একটু সময় বিরতি নিয়ে, চোখ ধুয়ে ও ওষুধ লাগিয়ে ফের সেই দৃশ্যের মহড়া শুরু করেছিলেন তিনি।

Advertisement

কবীর খান পরিচালিত ‘চন্দু চ্যাম্পিয়ন’ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে গত ১৪ জুন। ছবিতে কার্তিক ছাড়াও অভিনয় করেছেন বিজয় রাজ, যশপল শর্মা ও রাজপাল যাদব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement