Kartik Aaryan

১৭ কোটি টাকা দিয়ে কেনা ফ্ল্যাট ভাড়া দিয়ে দিলেন কার্তিক, কত টাকা পাচ্ছেন মাসে?

অতিরিক্ত বিলাসবহুল জীবনে অভ্যস্ত নন কার্তিক। তবু ১৭.৫ কোটি টাকা দিয়ে সাধের ফ্ল্যাটটি কেনেন। সেই ফ্ল্যাটই ছেড়ে দিলেন অভিনেতা!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৪ ১৫:২৬
Share:

কার্তিক আরিয়ান ছবি: সংগৃহীত।

জুহুর সৈকতে তাঁর নিজের একটি সমুদ্রমুখী দোতলা ফ্ল্যাট হবে— এই স্বপ্ন বহু দিনের। সেই স্বপ্ন পূরণও হয় কার্তিকের বছর খানেক আগে। ঠিক যেমনটা চেয়েছিলেন তেমনই ফ্ল্যাট কেনেন কার্তিক। সেই সময় দাম পড়ে প্রায় ১৭.৫ কোটি। কিন্তু হঠাৎই সাধের সেই ফ্ল্যাটই ভাড়া দিয়ে দিলেন কার্তিক!

Advertisement

অতিরিক্ত বিলাসবহুল জীবনে অভ্যস্ত নন কার্তিক। সাধারণের ভিড়ে মিশে থাকতেই তিনি স্বচ্ছন্দ। কখনও জুহুর রাস্তায় গাড়ি থামিয়ে গাড়ির ডিকিতেই খাবার রেখে খান, আবার কখনও দোকানে গিয়ে নিজেই ফোনের বিল মেটান। লোকে তাঁকে কাছের মানুষ ভেবে আরও বেশি ভালবাসায় ভরিয়ে দেন। ২০২২ সাল থেকে তাঁর কেরিয়ার গ্রাফ ঊর্ধ্বমুখী। বেশ কিছু ছবি যেমন সফল হয়েছে। তেমনই কিছু ছবির ক্ষেত্রে আশানরূপ ফল পাননি কার্তিক।

তবে চিত্রনাট্য আসা থামেনি। একের পর এক চিত্রনাট্য পড়ছেন কার্তিক, দেখা করছেন ছবি নির্মাতাদের সঙ্গে। যশ, খ্যাতি, প্রতিপত্তি বেড়েছে। ‘ভুল ভুলাইয়া ২’-এর সাফল্যের পর কোটি কোটি টাকা খরচ করে ফ্ল্যাট যেমন কেনেন, তেমনই অন্দরসজ্জাতেও খরচ করেন কার্তিক। নিজের হাতে সাজানো প্রায় ১৯১২ বর্গফুটের ফ্ল্যাটটির সঙ্গে রয়েছে দুটি গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা। যদিও জুহুতে যে বহুতলে কার্তিক থাকেন, তার আট তলায় থাকেন কার্তিকের বাবা-মা ও বোন। যদিও নিজের থাকার জায়গাটি ভাড়া দিয়ে মাসে 8.৫ লাখ টাকা আয় করতে চলেছেন অভিনেতা। কিন্তু আচমকা কী এমন হল অভিনেতার যে নিজের থাকার ফ্ল্যাটটি ভাড়া দিতে হল? আর্থিক টানাটানি নাকি নতুন বাড়ি কিনছেন অভিনেতা, তা অজানা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement