Salman Khan

সামনে সোনালি, নড়তে-চড়তে কষ্ট হচ্ছে সলমনের! তবে কি বয়সের ভার?

সোফা ছেড়ে উঠতেই পারছেন না। সোজা হয়ে দাঁড়াতে কালঘাম ছুটছে। কী এমন হল সলমনের?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ১৭:২১
Share:

(বাঁ দিকে) সোনালি বেন্দ্রে, সলমন খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

বলিউডের চিরযুবক তিনি। তাঁর বয়সি নায়কেরা যখন ছেলেমেয়েদের বলিপাড়ায় অভিষেক ঘটানোর জন্য এগিয়ে আসছেন, তখন তাঁর কবে বিয়ে হবে সেই নিয়ে উৎসাহের শেষ নেই নেটপাড়ায়। সম্প্রতি ৫৮-তে পা দিয়েছেন। বিদেশি বান্ধবী ইউলিয়া ভন্তুরের সঙ্গে মাঝেমধ্যেই বিয়ের খবর শোনা যায় তাঁর। তবে এ বার মুম্বইয়ে একটি বাচ্চাদের অনুষ্ঠানে যেন গেল গেল রব। নেটাগরিকদের আশঙ্কা ‘‘ভাইজান বুড়ো হয়ে গিয়েছেন।”

Advertisement

একটি অনুষ্ঠানে গিয়ে সোফা থেকে উঠতে বেশ বেগ পেতে হয় সলমনকে। একা সলমন নন, সেই অনুষ্ঠানে হাজির ছিলেন সোনালি বেন্দ্রেও। তাঁকে দেখা মাত্রই উঠে গিয়ে অভিবাদন জানাতে যাবেন অভিনেতা। তাতেই বিপত্তি। সোফা ছেড়ে উঠতেই পারছেন না। সোজা হয়ে দাঁড়াতে কালঘাম ছুটছে।

অনুষ্ঠানের সঞ্চালক জানান, পাঁজরের হাড়ে চোট পেয়েছেন সলমন। এতটা শারীরিক কষ্ট থাকা সত্ত্বেও, তিনি এসেছেন সেই অনুষ্ঠানে। যে কারণে ধন্যবাদও জানান দেবেন্দ্র ফডণবীশের স্ত্রী অমৃতা ফডণবীশ। সলমনের ছবি পোস্ট করে এক নেটাগরিক মন্তব্য করেছেন, “যা-ই হয়ে যাক না কেন, সলমনভাই কথা রাখেন।” দ্বিতীয় জন লেখেন, “সলমনভাই যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন।” কেউ লেখেন, ‘‘ভাইজান বুড়ো হচ্ছেন।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement