Karishma Kapoor's Birthday

দিদিই তাঁর নায়ক! পঞ্চাশ বছরের জন্মদিনে করিশ্মাকে কোন বিশেষ কথা মনে করিয়ে দিলেন করিনা

বেশির ভাগ সময়ই এই দুই বোনকে দেখা যায় ব্যক্তিগত সময় কাটাতে। এমনকি তাঁদের নিজস্ব বন্ধুগোষ্ঠী রয়েছে, দুই বোনের বন্ধুরাও প্রায় একই। ২৫ জুন ১৯৭৪-এ করিশ্মার জন্ম। বোন তাঁর চেয়ে বছর ছয়েকের ছোট।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২৪ ১৩:১৬
Share:

করিশ্মা কপূর ও করিনা কপূর খান। ছবি: সংগৃহীত।

“সূর্যের আলো থাক বা না থাক তুমি আর আমি একসঙ্গে থাকব...” মার্ক অ্যাম্বরের গাওয়া গানের কয়েকটি কলিতেই নিজের সমস্ত ভালবাসা তুলে ধরেছেন করিনা কপূর খান। তাঁর দিদি করিশ্মা কপূরের উদ্দেশে এই বার্তা তিনি ভাগ করেছেন সমাজমাধ্যমে। মঙ্গলবার বলিউডের ‘লোলো’ করিশ্মা কপূর পা দিলেন পঞ্চাশে। এই বিশেষ দিনে তাঁর পাশে সর্ব ক্ষণের সঙ্গী বোন করিনা।

Advertisement

একটি উষ্ণ ও আন্তরিক ভিডিয়ো ভাগ করে করিনা লিখেছেন, দিদিই তাঁর জীবনের আসল নায়ক। পাশাপাশি দিদির এই ৫০ বছরে পা দেওয়ার দিনে তিনি মনে করিয়ে দিয়েছেন ‘৫০-ই হল নতুন ৩০’, অর্থাৎ বয়স হয়েছে ভাবার কোনও কারণই নেই। খাওয়াদাওয়া, সাজগোজ আর বোনের সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা আড্ডা, হাসাহাসি, নাচ-গান আর নিজের সন্তানদের নিয়ে লোলো ভাল থাকুন, এমনই চান তাঁর ছোট বোন বেবো।

কারিনা এবং করিশ্মার বন্ধুত্ব বলিউডে খুবই পরিচিত। প্রায় বেশির ভাগ সময়ই এই দুই বোনকে দেখা যায় ব্যক্তিগত সময় কাটাতে। এমনকি তাঁদের নিজস্ব বন্ধুগোষ্ঠী রয়েছে, দুই বোনের বন্ধুরাও প্রায় একই। ২৫ জুন ১৯৭৪-এ করিশ্মার জন্ম। বোন তাঁর চেয়ে বছর ছয়েকের ছোট।

Advertisement

এদিন কারিনা তাঁর ইনস্টাগ্রাম পোস্টে যে ভিডিয়ো ভাগ করে নিয়েছেন, সেখানে রয়েছে করিশ্মার ছোটবেলার ছবি থেকে শুরু করে নতুন প্রজন্মের সঙ্গে তাঁর ছবিও। করিশ্মার দুই ছেলে-মেয়ে এবং করিনার দুই ছেলেকে নিয়ে, বাবা রণধীর কপূর এবং মা ববিতার সঙ্গে নানা মুহূর্ত ধরা পড়েছে সেখানে।

বেশ কিছু দিন পর করিশ্মা কপূরকে সম্প্রতি দেখা গিয়েছে ‘মার্ডার মুবারক’ ছবিতে। এই ছবিতে করিশ্মার সঙ্গে কাজ করেছেন সারা আলি খান , পঙ্কজ ত্রিপাঠি, বিজয় ভার্মা, সঞ্জয় কপূর প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement