Kangana Ranaut

হবু শ্বশুর-শাশুড়ি ভয়ে পালিয়ে গেলেন! কোন ‘বদনামে’ বিয়ে হচ্ছে না, জানালেন কঙ্গনা

একাধিক বার বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা। পুলিশের তরফ থেকে শমনও পেয়েছেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৪ ০৮:২৮
Share:

কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

বলিউডে ১৮ বছর কাটিয়ে ফেলেছেন কঙ্গনা রানাউত। চলচ্চিত্র দুনিয়ার বিভিন্ন বিষয় নিয়ে মন্তব্য করে প্রায়ই খবরের শিরোনামে উঠে আসেন তিনি। অভিনয়ের পাশাপাশি রাজনীতির জগতেও পা রেখেছেন। কিন্তু কঙ্গনার ব্যক্তিগত জীবনের খবরাখবর সম্পর্কে কিছুটা অন্ধকারে তাঁর অনুরাগীরা। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই সব প্রশ্নের উত্তর দিলেন অভিনেত্রী।

Advertisement

একাধিক বার বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা। পুলিশের তরফ থেকে শমনও পেয়েছেন তিনি। ঝামেলায় জড়িয়েছেন ব্যক্তিগত জীবনেও। এক বার নাকি কঙ্গনার বিয়ে ঠিক হয়ে যায়। কিন্তু অভিনেত্রীকে পুলিশি ঝামেলায় জড়াতে দেখে হবু শ্বশুর-শাশুড়ি নাকি ভয় পেয়ে তাঁর বাড়ি থেকে পালিয়ে যান। অভিনেত্রী বলেন, “আইন আদালত সংক্রান্ত নানা বিষয় ঘটতে থাকে। কারও সঙ্গে সম্পর্ক তৈরি হতে শুরু হয়, ঠিক তখনই বাড়িতে পুলিশ এসে হাজির হয়। কখনও আমাকেও তুলে নিয়ে যায়। পুলিশের শমনও আসতেই থাকে। এক বার আমার বাড়িতে হবু শ্বশুর-শাশুড়ি এসেছিলেন। সেই দিনই একটা শমন এল। এই দেখে ওঁরা পালিয়ে গেলেন।”

তবে, এই মন্তব্য করার সঙ্গে সঙ্গেই কঙ্গনা জানিয়ে দেন, এ সব তিনি রসিকতা করে বলছিলেন। অভিনেত্রী সম্পর্ক ও বিয়ে নিয়ে আরও বলেন, “বিয়ে নিয়ে আমার ইতিবাচক ভাবনা আছে। আমার মনে হয়, প্রত্যেকের একজন সঙ্গী প্রয়োজন হয়। সন্তান হওয়াও জরুরি। কিন্তু মানুষ আমার এমন বদনাম করেছে যে আমার বিয়েটাই হতে দিচ্ছে না।”

Advertisement

বেশ কিছু দিন আসন্ন ছবি ‘ইমার্জেন্সি’র প্রচার নিয়ে ব্যস্ত ছিলেন কঙ্গনা। কিন্তু সেই ছবিরও পিছু ছাড়ছে না বিতর্ক। ইতিহাস বিকৃত করার অভিযোগে তাঁর ছবিকে ছাড়পত্র দিচ্ছে না সেন্সর বোর্ড। ৬ সেপ্টেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। কিন্তু সেন্সর বোর্ডের কোপে ছবি শেষ পর্যন্ত কবে মুক্তি পাবে এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement