হৃতিকের গ্রেফতারির দাবিতে পুলিশ কমিশনারের কাছে কঙ্গনা

হৃতিক-কঙ্গনা বিবাদ আরও জটিল আকার ধারণ করল। কঙ্গনার দাবি, তাঁর বেশ কিছু একান্ত ব্যক্তিগত ছবি, ভিডিও ও ই-মেল নিজের বন্ধুবান্ধব, মিডিয়ার কাছে ছড়িয়ে তাঁর সম্মানহানির চেষ্টা করছেন হৃতিক। তাই মুম্বইয়ের পুলিশ কমিশনারের কাছে হৃতিকের গ্রেফতারি দাবিতে অভিযোগ দায়ের করলেন কঙ্গনা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০১৬ ১২:৪৯
Share:

হৃতিক-কঙ্গনা বিবাদ আরও জটিল আকার ধারণ করল। কঙ্গনার দাবি, তাঁর বেশ কিছু একান্ত ব্যক্তিগত ছবি, ভিডিও ও ই-মেল নিজের বন্ধুবান্ধব, মিডিয়ার কাছে ছড়িয়ে তাঁর সম্মানহানির চেষ্টা করছেন হৃতিক। তাই মুম্বইয়ের পুলিশ কমিশনারের কাছে হৃতিকের গ্রেফতারির দাবিতে অভিযোগ দায়ের করলেন কঙ্গনা।
গত ৬ তারিখ কঙ্গনার আইনজীবী রিজওয়ান সিদ্দিকি পুলিশ কমিশনারকে একটি চিঠি পাঠিয়ে বিষয়টি খতিয়ে দেখে যথাযথ পদক্ষেপ গ্রহণের আর্জি জানিয়েছেন। সিদ্দিকি জানান, বিশ্বাসঘাতকতা এবং তাঁর মক্কেলের ভাবমূর্তি ক্ষুন্ন করার উদ্দেশ্যেই দুজনের একেবারে ব্যক্তিগত, গোপন ছবি ও ই-মেল সংবাদমাধ্যমে ফাঁস করেছেন হৃতিক। অভিযোগে কঙ্গনার আইনজীবী আরও জানান, এর আগে তাঁর মক্কেলকে ছবি ও ইমেল প্রকাশ করার হুমকি দিয়েছিলেন হৃতিক। কিন্তু, তাঁদের তরফে পাল্টা চিঠি পেয়ে চুপ করে যান। কিন্তু, এরপরও হৃতিক এই জঘন্য কাজ করেছেন বলে কমিশনারকে জানান সিদ্দিকি। যদিও হৃতিকের আইনজীবী দীপেশ মেহতা কঙ্গনার আনা সব অভিযোগ মিথ্যে বলে উড়িয়ে দিয়েছেন।

Advertisement

আরও পড়ুন...
কেন সাংবাদিকের ক্যামেরা কেড়ে নিলেন হৃতিক?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement