Ganesh Chaturthi 2024

গণেশ চতুর্থীতে সাবার সঙ্গে পুজো দিলেন, এর মাঝেই ‘ডেটিং অ্যাপ’-এ প্রেম খুঁজছেন হৃতিক!

একা হৃতিক নন, ওই অ্যাপে দেখা মিলেছে অর্জুন কপূর ও আদিত্য রয় কপূরের। যদিও বাকি দু’জনের সদ্য প্রেম ভেঙেছে। কিন্তু সাবার সঙ্গে সম্পর্কে থেকেও এই ধরনের অ্যাপে কেন রয়েছেন হৃতিক?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৫৩
Share:

হৃতিক রোশন। ছবি: সংগৃহীত।

গত দু’বছর ধরে গায়িকা, বাচিক শিল্পী ও অভিনেত্রী সাবা আজ়াদের সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেতা হৃতিক রোশন। প্রথম সারির বলি তারকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়াতেই রাতারাতি প্রচারের আলোয় চলে আসেন সাবা। যদিও সাবা নিজে নাট্য পরিবারের মেয়ে, সফদর হাসমির ভাইঝি। ছোটবেলায় অভিনয় করেছেন জন নাট্য মঞ্চে। তবে হৃতিকের প্রেমিকা হওয়ার পর থেকেই প্রচারের আলোয় তিনি। যদিও বাড়তি প্রচার যে সাবার জীবনে বিড়ম্বনা ডেকে এনেছে সে কথা দিন কয়েক আগে নিজেই জানান অভিনেত্রী। তার পর থেকে গুঞ্জন, দূরত্ব বেড়েছে সাবা-হৃতিকের মধ্যে? কিন্তু এ বার যেন সেই প্রমাণই মিলল। ‘ডেটিং অ্যাপ’-এ দেখা মিলল অভিনেতার।

Advertisement

হঠাৎই বি-টাউনে গুঞ্জন ছড়ায় সাবা-হৃতিকের সম্পর্কে ভাঙন ধরেছে। এই জল্পনার সূচনা অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের দিন থেকে। বিয়ের আসরে একাই প্রবেশ করেছিলেন হৃতিক। অদ্ভুত ভাবে, তার পর থেকে যে কোনও অনুষ্ঠানে হৃতিককে একাই দেখা গিয়েছে। সাবার অনুপস্থিতি জল্পনা উস্কে দেয়। যদিও বিচ্ছেদের জল্পনার যে কোনও ভিত্তি নেই তা বুঝিয়ে দিলেন দুই তারকা। সম্প্রতি গণেশ চতুর্থীর দিন রোশন পরিবারে হাজির হন সাবা। হৃতিকের সঙ্গে গণেশ বন্দনায় যোগ দিতে দেখা যায় তাঁকে। কিন্তু এর মাঝে এক ডেটিং অ্যাপে দেখা মিলল হৃতিকের। তাঁর ছবি দিয়ে তৈরি করা হয়েছে প্রোফাইল। পেশা অভিনয় তার উল্লেখও রয়েছে। তবে একা হৃতিক নন, ওই অ্যাপে দেখা মিলেছে অর্জুন কপূর ও আদিত্য রয় কপূরের। যদিও বাকি দু’জনের সদ্য প্রেম ভেঙেছে। কিন্তু সাবার সঙ্গে সম্পর্কে থেকেও এই ধরনের অ্যাপে কেন রয়েছেন তিনি? উঠছে প্রশ্ন। অনেকে আশঙ্কা প্রকাশ করেছেন অভিনেতার নাম ভাঙিয়ে হয়তো অন্য কেউ প্রোফাইলটি করেছে। যদিও অন্দরের কথা অজানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement