Arijit Singh London Show

মঞ্চে গায়ক, সামনে দাঁড়িয়ে অঝোরে কাঁদছেন তরুণী, মুহূর্তে কী করলেন অরিজিৎ?

লন্ডনে অরিজিতের অনুষ্ঠানে একের পর ঘটনা। গায়ক তাঁর ব্যবহারে মন জয় করলেন অনুরাগীদের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৩
Share:

(বাঁ দিকে) অরিজিৎ সিংহ। তরুণী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

তাঁর কণ্ঠের জাদুতে মজে গানের দুনিয়া। অনেকের কাছেই আবেগের আর এক নাম অরিজিৎ সিংহ। সিনেমার গান গাওয়ার পাশপাশি চলে দেশে-বিদেশে কনসার্ট। গোটা অগস্ট মাস জুড়ে ব্রিটেনের বিভিন্ন জায়গায় অনুষ্ঠান করার কথা ছিল অরিজিতের। কিন্তু আচমকাই অসুস্থ হয়ে পড়েন তিনি। গলায় ব্যথা। অগস্ট মাসের অনুষ্ঠান বাতিল করে সেপ্টেম্বরে রাখা হয়। নিরাশ করেননি গায়ক।

Advertisement

১৫ সেপ্টেম্বর অরিজিৎ প্রথম অনুষ্ঠানটি করেন লন্ডনে। পরবর্তী অনুষ্ঠান রয়েছে বার্মিংহাম, ম্যানচেস্টার-সহ অন্য কয়েকটি জায়গায়। ২২ সেপ্টেম্বর পর্যন্ত ব্রিটেনের বিভিন্ন জায়গায় চলবে অরিজিতের অনুষ্ঠান। প্রথম দিনের অনুষ্ঠানে অরিজিতের সঙ্গে এক মঞ্চে দেখা গেল গায়ক এড শিরানকে। যদিও এটাই একমাত্র ঘটনা নয়। এ দিনের অনুষ্ঠানে এক তরুণীকে চোখের জলে ভাসতে দেখে এগিয়ে আসেন অরিজিৎ। অনুরাগীকে আশ্বস্ত করেন গায়ক।

এ দিনের অনুষ্ঠানে অরিজিতের তাঁর নতুন কিছু গানের কিছু কিছু অংশ একত্র করে পরিবেশন করেন। এর মধ্যে অন্যতম ছিল ‘ও সজনী রে’। মঞ্চে যখন গায়ক গিটার বাজিয়ে গানটি গাইছেন, সেই সময় সামনে দাঁড়িয়ে থাকা এক তরুণী অঝোরে কাঁদতে শুরু করেন। অনুরাগীর চোখের জল দেখে থমকে গেলেন অরিজিৎ। গাইতে গাইতে বসে পড়েন তিনি। ইশারায় চোখের জল মুছতে বলেন তাঁকে। দেখিয়ে দেন হাসির ভঙ্গি। অরিজিতের এই ব্যবহারে শেষমেশ চোখের জল মুছে হাসেন তরুণীও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement