Entertainment News

একত্রে ডিনারে গেলেন হৃতিক-সুজান

ফের একটা ডেট। ডিনার ডেট। ফের একসঙ্গে তাঁরা। তাঁরা অর্থাত্ হৃতিক রোশন এবং সুজান খান। না! বিবাহবিচ্ছেদের পর এই ডিনার ডেট তাঁদের মিলনের কোনও ট্রেলার নয়। বরং বাবা-মা হিসেবে তাঁরা যে পারফেক্ট তা আরও একবার প্রকাশ্যে এল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০১৬ ১৯:২২
Share:

তখন একসঙ্গে ছিলেন।— ফাইল চিত্র।

ফের একটা ডেট। ডিনার ডেট। ফের একসঙ্গে তাঁরা। তাঁরা অর্থাত্ হৃতিক রোশন এবং সুজান খান। না! বিবাহবিচ্ছেদের পর এই ডিনার ডেট তাঁদের মিলনের কোনও ট্রেলার নয়। বরং বাবা-মা হিসেবে তাঁরা যে পারফেক্ট তা আরও একবার প্রকাশ্যে এল। সে কারণেই ছেলেদের জন্য গত বৃহস্পতিবার রাতে মুম্বইতে একসঙ্গে ডিনারে গেলেন এই প্রাক্তন দম্পতি। সঙ্গে ছিল তাঁদের দুই ছেলে রেহান ও রিদান।

Advertisement

আরও পড়ুন, অসুস্থ করিনা, বাড়িতেই এলেন চিকিত্সক?

২০১৩তে বিচ্ছেদ হয়েছে হৃতিকসুজানের। কিন্তু তারপরও কখনও ছেলের জন্মদিন একসঙ্গে কাটিয়েছেন তাঁরা। কখনও বা কোয়ালিটি টাইম কাটাতে ফ্যামিলি আউটিংয়ে গিয়েছেন। ছেলেদের জন্মদিনে একত্রে পার্টি দিয়েছেন। আবার ছেলেদের স্কুলে প্যারেন্টটিচার মিটিংয়েও গিয়েছেন যুগলেই। গতকাল রাতেও একই গাড়িতে রেস্তোরাঁ থেকে বেরোতে দেখা গিয়েছে তাঁদের। ঘনিষ্ঠ মহলে হৃতিক বারবার জানিয়েছেন সুজানের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়েছে ঠিকই। কিন্তু তাতে ছেলেদের কোনও দোষ নেই। তারা কেন বাবামায়ের স্নেহ থেকে বঞ্চিত হবে? তাই ছেলেরা তাঁর জীবনে ফার্স্ট প্রায়োরিটি। সুজানেরও এক মত। তাই বিচ্ছেদ হলেও যে কোনও পরিস্থিতিতেই ছেলেদের পাশে থাকবেন হৃতিকসুজান। ' ' ' '

Advertisement

' ' ' '

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement