Rowdy Rathore 2 Controversy

ছবির প্রস্তাবই পাঠানো হয়নি সিদ্ধার্থকে! ‘রাউডি’ বেশে কি ফিরছেন বলিউডের ‘খিলাড়ি’ই?

২০১২ সালে মুক্তি পাওয়া ‘রাউডি রাঠৌর’ ছবিতে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার। ফ্র্যাঞ্চাইজ়ির পরের ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে কোন অভিনেতাকে?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১৩:১৯
Share:

সিদ্ধার্থ মলহোত্র নন, ‘রাউডি রাঠৌর ২’ ছবিতে দেখা যাবে অক্ষয় কুমারকেই? ছবি: সংগৃহীত।

দোনামোনায় বলিউড। অন্তত বলিপাড়ার আন্দরের খবর তেমনই। ‘রাউডি রাঠৌর ২’ ছবির মুখ্য চরিত্রে অভিনয় করবেন কে? কিছুতেই চূড়ান্ত হচ্ছে না অভিনেতা বাছাই। দিন কয়েক আগেই শোনা গিয়েছিল, ‘রাউডি রাঠৌর ২’ ছবিতে মুখ্য চরিত্রের জন্য নাকি বাছা হয়েছে অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রকে। তার পর কানাঘুষো শোনা যায়, অন্য এক সিরিজ়ে পুলিশের চরিত্রে অভিনয় করার জন্য নাকি ‘রাউডি রাঠৌর ২’ ছবির প্রস্তাব ফিরিয়েছেন তিনি। তবে এ বার খবর, ছবির মুখ্য চরিত্রের জন্য নাকি প্রস্তাবই পাঠানো হয়নি সিদ্ধার্থকে। তা হলে, ‘রাউডি রাঠৌর ২’ ছবির মুখ্য চরিত্রে দেখা যেতে চলেছে কোন অভিনেতাকে? বলিউডের অন্দরে এখন সেটাই সব থেকে বড় প্রশ্ন।

Advertisement

শোনা গিয়েছিল, ‘রাউডি রাঠৌর ২’ ছবিতে অক্ষয় কুমারের পরিবর্তে দেখা যেতে চলেছে সিদ্ধার্থকে। অনীশ বাজ়মির পরিচালনায় অভিনয় করার কথা ছিল তাঁর। পরে খবর মেলে,পরিচালক রোহিত শেট্টির অনুরোধে নাকি ছবিকে না বলতে বাধ্য হয়েছেন সিদ্ধার্থ। পরিচালক রোহিত শেট্টির ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ সিরিজ়ে পুলিশ আধিকারিকের চরিত্রে দেখা যেতে চলেছে তাঁকে। চলতি বছরে এই ওয়েব সিরিজ়ের মাধ্যমেই ওটিটি প্ল্যাটফর্মে পা রাখতে চলেছেন অভিনেতা। শুধু একটা সিরিজ়ই নয়, ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ নিয়ে আগামী দিনে অন্য চিন্তাভাবনাও রয়েছে পরিচালক রোহিত শেট্টির। তাই, অন্য কোনও পুলিশ চরিত্রে এখন সিদ্ধার্থ অভিনয় করুন, সেটা চান না রোহিত। অভিনেতাকেও সেই যুক্তি দিয়েই বুঝিয়েছেন তিনি।

অন্য দিকে, একের পর পর ফ্লপ ছবির ভিড়ে আপাতত একটু ব্যাকফুটে বলিউডের ‘খিলাড়ি’। তবে অন্দরের খবর, ‘রাউডি রাঠৌর’ ছবির ফ্র্যাঞ্চাইজ়ির থেকে তাঁকে নাকি এখনই বাদ দিতে চাইছেন না নির্মাতারা। যদিও এখনও অক্ষয় কুমারের কাছে যায়নি ছবির প্রস্তাব। সুযোগ পেলে, এই ছবির হাত ধরেই কি ঘুরে দাঁড়াতে পারবেন তিনি? এখন সেই উত্তরেই অপেক্ষায় তাঁর অনুরাগীরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement