Farhan Akhtar

মাথার উপর সাদা দোসা! স্ত্রীর জন্মদিনে ফারহানের শুভেচ্ছা ঘিরে হাসাহাসি অনুরাগী মহলে

এমন আজব রূপ কল্পনা করা নেটাগরিকদের পক্ষে খানিকটা অসম্ভব হলেও সাহায্য করেছেন স্বয়ং ফারহান। ইনস্টাগ্রামে স্ত্রী শিবানীর ছবি ভাগ করে নিয়েছেন অভিনেতা। আর তাতেই হাসাহাসি!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২৪ ১৫:৪৪
Share:

স্ত্রী শিবানীর জন্মদিনে শুভেচ্ছা জানালেন ফারহান আখতার। ছবি: সংগৃহীত।

বিরাটাকার একটি ‘সাদা দোসা’, দক্ষতার সঙ্গে নিজের মাথায় মেলে রেখেছেন ফারহান আখতারের স্ত্রী শিবানী দণ্ডেকর!

Advertisement

এমন আজব রূপ কল্পনা করা নেটাগরিকদের পক্ষে খানিকটা অসম্ভব হলেও সাহায্য করেছেন স্বয়ং ফারহান। মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে স্ত্রী শিবানীর ছবি ভাগ করে নিয়েছেন অভিনেতা। লিখেছেন, “শুভ জন্মদিন শু... আমার মনে হয় না, মাথার উপর এমন সাদা দোসা মেলে রেখে আর কাউকে এত সুন্দর লাগতে পারে। তুমি যতটা জানো, তার থেকেও বেশি ভালবাসি তোমাকে।” ছবিতে উল্লেখ করা হয়েছে শিবানীকে।

আসলে শিবানীর যে ছবিটি ভাগ করেছেন ফারহান, সেখানে দেখা যাচ্ছে সাদা টিশার্ট এবং হালকা বাদামি রঙের একটি জ্যাকেট পরে রয়েছেন শিবানী। মাথায় একটি বড়সড় ‘স্ট্র হ্যাট’। ছবিটি এমন ভাবেই তোলা, যাতে মনে হচ্ছে শিবানীর মাথার উপর রাখা রয়েছে একটি বড় আকারের রুটি বা দোসা। সেই দৃশ্য নিয়েই তামাশা করেছেন ফারহান।

Advertisement

সমাজমাধ্যমে স্ত্রীর জন্মদিনের এমন শুভেচ্ছাবার্তায় মজা পেয়েছেন নেটাগরিকেরা। ফারহানের অনুসরণকারীরা অনেকেই শিবানীকে শুভেচ্ছা জানিয়েছেন। প্রশংসা করেছেন ফারহানের রসবোধের।

তবে অনুসরণকারীদের পাশাপাশি তারকারাও মন্তব্য করেছেন ফারহানের পোস্টে। প্রিয়ঙ্কা চোপড়া শুভেচ্ছা জানিয়েছেন শিবানীকে। ফারহানের বোন জ়োয়া আখতার লিখেছেন, “হা হা হা, জন্মদিনের শুভেচ্ছা।” শিবানীর বোন অনুষা দণ্ডেকর অবশ্য পাল্টা বুদ্ধিদীপ্ত রসিকতা ছুড়ে দিয়েছেন জামাইবাবুর দিকে। শুভেচ্ছা জানিয়ে অনুষা লিখেছেন, “এই মশলাটা রয়েছে ওঁর মাথার ভিতর।” শাবানা আজ়মিও রসিকতা করে লিখেছেন, “ফারহান! কিছু ক্ষণের জন্য আমি সত্যিই ভেবেছিলাম ওটা সাদা দোসা।”

তিন বছর সম্পর্কে থাকার পর ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে গাঁটছড়া বাঁধেন ফারহান-শিবানী। এর আগে ২০০০ সালে ফারহান বিয়ে করেছিলেন কেশসজ্জা শিল্পী অধুনা ভবানীকে। তাঁদের দুই কন্যা শাক্য ও আকিরা। এই মুহূর্তে ফারহান ব্যস্ত পরিচালনায়। ‘ডন ৩’ আসতে চলেছে পর্দায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement