Anurag Kashyap

দরজায় কড়া নেড়ে হঠাৎই এক অপরিচিত ব্যক্তি ঢুকে পড়েন! ‘অদ্ভুত’ অভিজ্ঞতা জানালেন অনুরাগ

কিছু দিন আগে সমাজমাধ্যমে একটি পোস্ট করে তিনি নিজেও জানিয়েছিলেন, কী ভাবে উঠতি অভিনেতা ও পরিচালকদের নানা ভাবে তিনি পরামর্শ দেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২৪ ১৮:৪২
Share:

অনুরাগ কাশ্যপ। ছবি-সংগৃহীত।

অনুরাগ কাশ্যপ এই মুহূর্তে বলিউডের প্রথম সারির পরিচালক। ছবির কাজ ছাড়াও, প্রায়ই নিজের জীবনের নানা ঘটনা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন তিনি। সম্প্রতি তাঁর বাড়িতে এক অপরিচিত ব্যক্তি ঢুকে পড়ে কী কাণ্ড ঘটিয়েছিলেন, জানালেন অনুরাগ।

Advertisement

অনুরাগ কাশ্যপের সঙ্গে কাজ করতে চান, এমন বহু চিত্রনাট্যকারই রয়েছেন বলিউডে। কিছু দিন আগে সমাজমাধ্যমে একটি পোস্ট করে তিনি নিজেও জানিয়েছিলেন, কী ভাবে উঠতি অভিনেতা ও পরিচালকদের নানা ভাবে তিনি পরামর্শ দেন। তবে এমন কাণ্ড আগে দেখেননি অনুরাগ।

ঠিক কী হয়েছিল? অনুরাগ বলেন, “একদিন এক অপরিচিত ব্যক্তি আমার বাড়িতে ঢুকে পড়েন। সে দিন হঠাৎ বাড়িতে কেউ কড়া নাড়েন। আমি গিয়ে দরজা খুলি। দরজা খোলার সঙ্গে সঙ্গে সেই ব্যক্তি আমার বাড়িতে ঢুকে পড়েন। আমি জিজ্ঞাসা করলাম, ‘কে আপনি’?”

Advertisement

অনুরাগ জানান, সেই ব্যক্তি তাঁর লেখা একটি ছবির চিত্রনাট্য নিয়ে এসেছিলেন। নিজের পরিচয় দেওয়ার আগেই অনুরাগকে সেই চিত্রনাট্য পড়ার জন্য জোর করছিলেন তিনি। সেই ব্যক্তি এটুকুই জানিয়েছিলেন, কিছু দিন আগে তাঁর বাবা প্রয়াত হয়েছেন।

অনুরাগ বলেন, “বাবার মৃত্যুর খবর শুনে আমি শোকপ্রকাশ করেছিলাম ঠিকই, কিন্তু ওঁকে বলেছিলাম, তার মানে এই নয় যে, আপনার লেখা চিত্রনাট্য আমায় পড়তে হবে। আমি খুবই রূঢ় ছিলাম এবং কিছু ক্ষণ পরে ওঁকে বেরিয়ে যেতে বলতে বাধ্য হয়েছিলাম। এই ধরনের ঘটনা আমার সঙ্গে ঘটতেই থাকে।”

উল্লেখ্য, কিছু দিন আগেই অনুরাগ সমাজমাধ্যমে একটি পোস্ট করে জানিয়েছিলেন, এ বার থেকে তাঁর সঙ্গে দেখা করতে হলে পারিশ্রমিক দিতে হবে। ১০-১৫ মিনিটের জন্য এসে দেখা করলে তিনি ১ লক্ষ টাকা নেবেন। আধ ঘণ্টার জন্য দেখা করলে ২ লক্ষ টাকা এবং এক ঘণ্টার জন্য দেখা করলে ৫ লক্ষ টাকা পারিশ্রমিক নেবেন তিনি। অনুমান করাই যায়, এ ধরনের অনভিপ্রেত ঘটনা তাঁর এই ‘দর হাঁকা’র পিছনে কাজ করেছে।

এই মুহূর্তে অনুরাগ তাঁর অভিনীত ওয়েব সিরিজ় ‘ব্যাড কপ’-এর প্রচার নিয়ে ব্যস্ত। সিরিজ়ের প্রথম সিজ়নের তিনটি এপিসোড মুক্তি পেয়েছে। এই সিরিজ়ে অভিনয় করছেন গুলশন দেবাইয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement