Durga Puja 2024

ছেলেমেয়ের সঙ্গে রাজ-শুভশ্রী, পোষ্যদের সঙ্গে পরম-পিয়া, সপ্তমী কী ভাবে কাটছে দুই দম্পতির?

সপ্তমীর সকালে রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় ব্যস্ত সন্তানদের সঙ্গে। বাড়িতেই সময় কাটাচ্ছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং পিয়া চক্রবর্তী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৪ ১৫:৩৬
Share:

(বাঁ দিকে) ইউভান ও ইয়ালিনির সঙ্গে রাজ-শুভশ্রী। পোষ্যদের সঙ্গে পরমব্রত-পিয়া (ডান দিকে)। ছবি: ফেসবুক।

পুজোর দিনে পরিবারের সঙ্গে সময় কাটানোর মজাই অন্য রকম। দৈনন্দিন কর্মব্যস্ততা নেই। সপ্তমীর সকালে তাই পরিবারের সঙ্গেই নিজেদের মতো করে সময় কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন টলিপাড়ার চর্চিত দুই দম্পতি।

Advertisement

প্রত্যেক বছর দক্ষিণ কলকাতার নিজের আবাসনের পুজোতেই সময় কাটাতে পছন্দ করেন পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। গত বছর ৩০ নভেম্বর দম্পতির পরিবারে এসেছে নতুন সদস্য ইয়ালিনি। তাই ছেলে ইউভানের সঙ্গেই মেয়েকে নিয়ে এই বছর পুজো উপভোগ করছেন তাঁরা। পরিবারের সঙ্গে সমাজমাধ্যমে ছবি ভাগ করে নিয়েছেন শুভশ্রী। সেই ছবিতে দেখা যাচ্ছে, নীল পাঞ্জাবিতে সেজেছেন রাজ। অভিনেত্রীর পরনে লাল পাড় নকশাকাটা সাদা শাড়ি। পিছনে রয়েছে দেবীপ্রতিমা। তবে ওই ছবিতে অনুরাগীদের দৃষ্টি আকর্ষণ করেছে ইউভান এবং ইয়ালিনির উপস্থিতি। সাদা পাজামা-পঞ্জাবিতে ইউভান কিছুটা গম্ভীর। অন্য দিকে, গোলাপি ফুলতোলা পোশাকে সেজেছে ইয়ালিনি। উল্লেখ্য, এটা তার প্রথম পুজো। অন্য একটি ছবিতে শুভশ্রীর কোলে দুই সন্তানকে একসঙ্গে হাসিমুখে খেলতেও দেখা গিয়েছে। পুজোর দিনগুলো পরিবারের সঙ্গে রাজ-শুভশ্রী যে চুটিয়ে উপভোগ করছেন, তা এক প্রকার স্পষ্ট।

দম্পতি হিসাবে এটাই প্রথম পুজো পরমব্রত ও পিয়ার। শুরু থেকেই তাঁরা ছিমছাম থাকতে পছন্দ করেন। এর আগে আনন্দবাজার অনলাইনকে দম্পতি জানিয়েছিলেন পুজোর দিনগুলো তাঁরা নিরিবিলিতে কাটাতে চান। পরমব্রত বলেছিলেন, ‘‘এ বার পুজোয় বিশ্রামমুখী হওয়ার চেষ্টা করব। এক দিন হয়তো কলকাতার বাইরের একটা পুজোয় যাব।’’ বৃহস্পতিবার পিয়া সমাজমাধ্যমে যে ছবি ভাগ করে নিয়েছেন, তা যেন আরও এক বার সে কথাই প্রমাণ করল। সপ্তমীতে রংমিলন্তি পোশাকে ধরা দিয়েছেন চর্চিত দম্পতি। থিম কমলা রং। পরমব্রতের পরনে হাফ শার্ট এবং পিয়ার পরনে শাড়ি। সঙ্গে রয়েছে বাড়িতে তাঁদের কোল জুড়ে থাকা সারমেয়রা। ছবির ক্যাপশনে পিয়া লিখেছেন, ‘‘বাড়িতেই।’’ পোষ্যদের নিয়ে তাঁদের পুজো যে ভালই কাটছে, তা আন্দাজ করা যায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement