Donation for dargah

হাজি আলি দরগায় সংস্কারের প্রয়োজন, এগিয়ে এলেন অক্ষয়, কত টাকা দান করলেন অভিনেতা?

হাজি আলি দরগার সংস্কারের জন্য অর্থ দান করলেন অক্ষয় কুমার। অভিনেতার পদক্ষেপে খুশি অনুরাগীদের একাংশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৪ ১৮:২২
Share:

অক্ষয় কুমার। ছবি: সংগৃহীত।

একের পর এক ছবি মুক্তি পাচ্ছে। তবে কাজের ফাঁকেই সমাজকল্যাণমূলক কাজ বন্ধ হয় না অক্ষয় কুমারের। মুম্বইয়ের হাজি আলি দরগার একটি অংশের মেরামতির জন্য এ বার অর্থসাহায্য করলেন বলিউডের ‘খিলাড়ি কুমার’।

Advertisement

বৃহস্পতিবার হাজি আলি দরগা দর্শন করেন অক্ষয়। অভিনেতার সেই ছবি সমাজমাধ্যমে ভাইরাল হতে বেশ সময় লাগেনি। তার পরেই দরগার তরফে সমাজমাধ্যমে জানিয়ে দেওয়া হয়, অক্ষয় দরগা মেরামতির জন্য ১ কোটি ২১ লক্ষ টাকা দান করেছেন। দরগার তরফে এক্স-এ (সাবেক টুইটার) লেখা হয়েছে, ‘‘সুপারস্টার অক্ষয় কুমার হাজি আলি দরগার একটি অংশের সংস্কারের দায়িত্ব নিয়েছেন।’’ পাশাপাশি, ইনস্টাগ্রামেও একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে অক্ষয় দরগা ঘুরে দেখছেন। কর্তব্যরত কর্মীদের সঙ্গে তিনি ছবিও তোলেন।

অক্ষয়ের ভিডিয়ো ছড়িয়ে পড়তেই অনুরাগীরা তাঁর প্রশংসা করেছেন। কারও মতে, অক্ষয় সব সময়েই পেশার বাইরে ভাল কাজ করার চেষ্টা করেন। আবার কারও কথায়, ‘‘আপনি প্রকৃত অর্থেই দরদি। আপনাকে নিয়ে আমরা গর্বিত।’’

Advertisement

অবশ্য এই প্রথম নয়। সম্প্রতি ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ ছবির কলাকুশলীদের বকেয়া পারিশ্রমিকের কথা জানা গেলে অক্ষয় তাঁর পারিশ্রমিক নিতে রাজি হননি। এই মুহূর্তে অক্ষয় ‘খেল খেল মে’ ছবির প্রচারে ব্যস্ত। ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন বনি কপূর, ফরদিন খান প্রমুখ। ছবিটি স্বাধীনতা দিবসের প্রাক্কালে মুক্তি পাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement