Rukmini Maitra birthday

জন্মদিনেও ছবির প্রচার, বিশেষ দিনটি কী ভাবে কাটছে? জানালেন রুক্মিণী

বৃহস্পতিবার অভিনেত্রী রুক্মিণী মৈত্রের জন্মদিন। বিশেষ দিনটি অভিনেত্রী কী ভাবে কাটাচ্ছেন?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২৪ ১৩:৫৬
Share:

রুক্মিণী মৈত্র। ছবি: সংগৃহীত।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘বুমেরাং’। ছবির প্রচারে গত কয়েক সপ্তাহ ব্যস্ত ছিলেন নায়িকা। বৃহস্পতিবার রুক্মিণী মৈত্রের জন্মদিন। বিশেষ দিনটি কী ভাবে কাটাচ্ছেন তিনি।

Advertisement

জন্মদিনটা সাধারণত প্রত্যেক বছর পরিবারের সঙ্গেই কাটাতে পছন্দ করেন রুক্মিণী, তবে এ বারে বিশেষ দিনেও তিনি ছবির প্রচারে ব্যস্ত। বৃহস্পতিবার বিকালে একটি মাল্টিপ্লেক্সে বিশেষ ভাবে সক্ষম শিশুদের জন্য ‘বুমেরাং’ দেখানোর আয়োজন করা হয়েছে। ছবির প্রদর্শন উপলক্ষে সেখানে উপস্থিত থাকবেন রুক্মিণী।

বুধবার লোকসভায় গিয়ে সাংসদ হিসেবে শপথগ্রহণ করেছেন দেব। তাই তিনি রুক্মিণীর জন্মদিন উপলক্ষে আলাদা কোনও পরিকল্পনা করেছেন কি না, তা এখনও স্পষ্ট নয়। আনন্দবাজার অনলাইনকে রুক্মিণী জানিয়েছেন, অনেক দিন পর দাদু ও ঠাকুরমা তাঁর জন্মদিন উপলক্ষে তাঁর বাড়িতে আসছেন। অভিনেত্রীর দাদা দিল্লির বাসিন্দা। তিনিও বোনের জন্মদিন উপলক্ষে শহরে এসেছেন। ভাইঝি আমাইরার সঙ্গে রুক্মিণীর খুব ভাল সম্পর্ক। তাই কাজের বাইরে সারা দিন পরিবারের সঙ্গেই সময় কাটবে তাঁর।

Advertisement

২০১৭ সালে ‘চ্যাম্প’ ছবির মাধ্যমে টলিপাড়ায় পা রেখেছিলেন রুক্মিণী। সাত বছরে এখনও পর্যন্ত তাঁর অভিনীত ন’টি বাংলা ছবি মুক্তি পেয়েছে। ‘সনক’ নামের একটি হিন্দি ছবিতে তিনি অভিনয় করেছেন। আগামী পুজোয় দেবের সঙ্গে জুটি বেঁধে তাঁর নতুন ছবি ‘টেক্কা’ মুক্তি পাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement