Sidharth Malhotra

ফের স্বামীর হাত ধরতেই হল কিয়ারাকে! একসঙ্গে কোথায়, কী ভাবে দেখা দেবেন?

পর্দা থেকে বাস্তবের স্বপ্নের জুটি। আবারও সিদ্ধার্থ-কিয়ারা রুপোলি পর্দায় ফিরছেন। নায়িকা খোদ জানিয়েছেন এ কথা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২৪ ২০:২৬
Share:

সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক: ২০২১-এ মুক্তি পেয়েছিল হিন্দি ছবি 'শেরশাহ'। ওই ছবিতে প্রথম জুটি সিদ্ধার্থ মলহত্র-কিয়ারা আডবাণী। এসেই সুপারহিট দু’জনে। এই ছবিতেই তাঁদের প্রেমের সূত্রপাত। খবর, এই জনপ্রিয় জুটি নাকি আরও এক বার একসঙ্গে পর্দা ভাগ করতে চলেছেন। এ কথা খোদ জানিয়েছেন কিয়ারা।

Advertisement

এ বছরের কান চলচ্চিত্র উৎসবে কিয়ারা প্রথম লাল কার্পেটে পা রাখলেন। তাঁর উপস্থিতি মন জয় করেছে সবার। কিয়ারা ‘উইমেন ইন সিনেমা গালা’তেও অংশ নিয়েছিলেন। সেখানে তারকা দম্পতি অভিনীত ব্লকবাস্টার ছবি ‘শেরশাহ’র কথা ওঠে। তখনই সাংবাদিক সম্মেলনে সিদ্ধার্থের সঙ্গে আবার জুটি বাঁধার কথা বলেন তিনি। যদিও ছবির নাম বা কে পরিচালনা করছেন, সে কথা জানাননি।

খবর প্রকাশ্যে আসতেই চওড়া হাসি অনুরাগীদের মুখে। ২০২৩-এ স্বপ্নের বিয়ে সেরেছিলেন সিদ্ধার্থ-কিয়ারা। তার পরেই জুটির বাস্তব রসায়ন পর্দায় ফিরিয়ে আনার আবদার ধরেছিলেন তাঁরা। সঙ্গে সঙ্গে সেই অনুরোধে সাড়া দেননি তাঁরা। এ বার সাড়া দিতেই আহ্লাদে আটখানা অনুরাগীরা। স্বাভাবিক ভাবেই নানা মন্তব্যে বানভাসি সমাজমাধ্যম।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement