Arbaaz Khan

বৃদ্ধ আরবাজ়ের জীবনে স্ত্রী সুরা যেন ‘ম্যাজিক’, মধ্যরাতে মিলল প্রমাণ

সুরার সঙ্গে বিয়ের পর যে আরবাজ় তাঁর জীবনের ‘ম্যাজিক’ ফিরে পেয়েছন সোমবার মধ্যরাতে সেই প্রমাণই দিলেন অভিনেতার স্ত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২৪ ১২:৫৬
Share:

(বাঁ দিকে) আরবাজ় খান। সুরা খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

গত বছর ডিসেম্বর মাসে রূপটানশিল্পী সুরা খানকে বিয়ে করে সকলকে খানিক চমকে দেন আরবাজ়। বিয়ের পর থেকে যখনই যেখানে গিয়েছেন, সঙ্গে দেখা গিয়েছে স্ত্রী সুরাকে। নতুন করে সংসার পাতার পর আরবাজ় যে নিজেকে গুছিয়ে নিয়েছেন এ বার তার প্রমাণ মিলল। আরবাজ় নিজেই জানিয়েছেন তাঁর বার্ধক্যে সুরা প্রবেশ করেছেন, বাকি জীবনটা তাঁর সঙ্গেই কাটাতে চান। সুরার সঙ্গে বিয়ের পর যে আরবাজ় তাঁর জীবনের ‘ম্যাজিক’ ফিরে পেয়েছন সোমবার মধ্যরাতে সেই প্রমাণই দিলেন অভিনেতার স্ত্রী।

Advertisement

মুম্বইতে ভোটপর্ব মিটতেই মধ্যরাতে স্ত্রীকে নিয়ে বেরিয়ে পড়লেন অভিনেতা। রাতে গাড়ি চালাতে চালাতে স্ত্রীর উদ্দেশে বেশ খোশমেজাজে ‘ইউ ক্যান ডু ম্যাজিক’ গানটি গাইলেন। বেশ পুরনো আমেরিকান রক ব্যান্ডের গান। এই গানই স্ত্রীর জন্য গাইলেন। স্বামীর গানের ভিডিয়োটি পোস্ট করে সুরা লেখেন, ‘‘এটা সুরার ম্যাজিক।’’ মালাইকার অরোরার সঙ্গে দীর্ঘ দাম্পত্য জীবনে যবনিকা পতনের পর এক ইটালিয়ান মডেলের সঙ্গে সম্পর্কে জড়ান আরবাজ়। যদিও স্থায়ী হয়নি সেই সম্পর্ক। অবশেষে সুরার সঙ্গে ঘর বাঁধেন সেলিম-পুত্র।

সুরার সঙ্গে চার হাত এক হওয়ার পর থেকেই নবদম্পতিকে নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। সমাজমাধ্যমে ধেয়ে এসেছে কটাক্ষ।কখনও শোনা গিয়েছে, আরবাজ় আর প্রাক্তন স্ত্রী মালাইকা অরোরাকে ইনস্টাগ্রামে অনুসরণ করছেন না। আবার বাবার বিয়েতে উপস্থিত থাকার জন্য পুত্র আরহানকেও কটাক্ষ সহ্য করতে হয়েছে। কিন্তু সমালোচনাকে পাত্তা দিতে নারাজ দম্পতি। জীবনে সুরার প্রবেশের পর আরবাজ় যে খুশি, তা এক প্রকার স্পষ্ট।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement