Ananya Panday

আদিত্যের সঙ্গে বিচ্ছেদের পরে ফের কী হারালেন অনন্যা? ‘মনমরা’ মুখ দেখে চিন্তায় অনুরাগীরা

আদিত্য রায় কপূরের সঙ্গে দীর্ঘ ২ বছর সম্পর্কে ছিলেন অনন্যা। একসঙ্গে বেড়াতে গিয়ে ছবিশিকারিদের ক্যামেরায় তাঁরা একাধিক বার ধরা পড়েছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২৪ ১৩:০৬
Share:

আদিত্যর সঙ্গে বিচ্ছেদের পরে দুঃখে অনন্যা? ছবি-সংগৃহীত।

মন ভেঙেছে অভিনেত্রী অনন্যা পাণ্ডের। অভিনেতা আদিত্য রায় কপূরের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কে বিচ্ছেদ হওয়ার পর থেকেই যেন মনমরা অনন্যা। দাবি নেটাগরিকদের। সম্প্রতি নেটপ্রভাবী ওরির পোস্ট করা একটি ভিডিয়ো অন্তত তেমন কথাই বলছে। আর তার পরেই অনন্যার মনের অবস্থা নিয়ে চিন্তায় পড়েছেন তাঁর অনুরাগীরা।

Advertisement

ওরি তাঁর পোস্ট করা ভিডিয়োয় অনেককেই জিজ্ঞাসা করছেন, এই সপ্তাহান্তে তাঁরা কী হারিয়েছেন। নানা রকমের উত্তরের মধ্যে অনন্যার উত্তর নজর কেড়েছে নেটাগরিকদের। অনন্যা এই প্রশ্নের উত্তরে বলেন, এই সপ্তাহান্তে তিনি নিজের মন হারিয়েছেন। নেটাগরিকদের দাবি, আদিত্যর সঙ্গে বিচ্ছেদের জেরেই মনখারাপ অনন্যার। তাঁর মুখের হাসিও কোথাও হারিয়েছে।

অনন্যার ‘অবস্থা’ দেখে তাঁকে মন শক্ত করার পরামর্শ দিয়েছেন তাঁর অনুরাগীরা। এক জন লিখছেন, ‘‘আমরা তোমার মনের অবস্থা বুঝতে পারছি। এখন যেটা সবচেয়ে ভাল লাগে, সেটাই করো। তোমায় যাঁরা ভালবাসেন তাঁদের সঙ্গে সময় কাটাও। তুমি আরও শক্তিশালী হয়ে উঠবে, আমাদের বিশ্বাস।’’

Advertisement

আদিত্য রায় কপূরের সঙ্গে দীর্ঘ ২ বছর সম্পর্কে ছিলেন অনন্যা। একসঙ্গে বেড়াতে গিয়ে ছবিশিকারিদের ক্যামেরায় তাঁরা একাধিক বার ধরা পড়েছেন। এমনকি, কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’-তে গিয়েও পরোক্ষ ভাবে আদিত্যর সঙ্গে সম্পর্কের সিলমোহর দিয়েছিলেন অনন্যা। একসঙ্গে জুটি হিসেবে কয়েকটি বিজ্ঞাপনেও কাজ করেছেন তাঁরা। কিন্তু সম্পর্ক স্থায়ী হল না।

এই বছর মার্চে বিচ্ছেদের পথে হাঁটেন আদিত্য ও অনন্যা। অভিনেত্রীর এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছিলেন, সম্পর্ক বিচ্ছেদের পরে নিজের পোষ্যের সঙ্গেই সময় কাটাচ্ছেন অনন্যা। বেশ কিছু ইভেন্টে গেলেও তাঁর মুখে হাসি খুঁজে পাননি অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement