Ambani's pre wedding

আগের বার ঢালাও ছবি, এ বার অনন্ত-রাধিকার প্রাক্-বিবাহ অনুষ্ঠানের ছবিতে রাশ টানলেন অম্বানীরা

অনন্ত-রাধিকার প্রথম প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানের প্রায় প্রতি মুহূর্তের ছবি ভাইরাল হয়েছে নেটপাড়ায়। দ্বিতীয় অনুষ্ঠানটি হয় জলপথে, ইটালিতে। কিন্তু, এ বার যেন ছবির ক্ষেত্রে রাশ টানলেন অম্বানীরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২৪ ১৪:০৬
Share:

(বাঁ দিকে) রাধিকা মার্চেন্ট (ডান দিকে) অনন্ত অম্বানী। ছবি: সংগৃহীত।

বিয়ের তারিখ জুলাই মাসে হলেও সেই মার্চ মাস থেকে অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের প্রাক্-বিবাহ অনুষ্ঠান চলছে। মার্চে গুজরাতের জামনগরে বসেছিল তাঁদের প্রথম প্রাক্-বিবাহ অনুষ্ঠানের আসর। জাঁকজমকপূর্ণ সেই অনুষ্ঠান বার বারই সংবাদের শিরোনামে উঠে এসেছে। খাওয়াদাওয়া থেকে অতিথি তালিকা— ওই অনুষ্ঠানের প্রায় সব কিছু নিয়েই মানুষের মনে কৌতূহল ছিল। কেমন সেজেছিলেন পাত্র-পাত্রী, অনুষ্ঠানের জায়গা কেমন সাজানো হয়েছিল, কারা কারা এসেছিলেন, কে কেমন সেজেছিলেন, খরচ কত হয়েছিল— এমন নানা প্রশ্ন জেগেছিল সাধারণ মানুষের মনে। খুব বেশি রাখঢাক রাখেননি অম্বানীরাও। অনন্ত-রাধিকার প্রথম প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানের প্রায় প্রতি মুহূর্তের ছবি ভাইরাল হয়েছে নেটপাড়ায়। দ্বিতীয় অনুষ্ঠানটি হয় জলপথে, ইটালিতে। কিন্তু, এ বার যেন ছবির ক্ষেত্রে রাশ টানলেন অম্বানীরা।

Advertisement

এ বার বিদেশের মাটিতে, থুড়ি জলে বসেছে অনন্ত-রাধিকার প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানের আসর। এক প্রমোদতরীতে হচ্ছে এই অনুষ্ঠান। চলতি বছরের ১ মার্চ থেকে পর পর তিন দিন ধরে জামনগরে হয় প্রথম অনুষ্ঠানটি। অনন্ত-রাধিকার প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানের জন্য সেখানে হাজির হয়েছিল প্রায় গোটা বলিউড। ছিলেন রিহানার মতো আন্তর্জাতিক তারকা। মার্ক জ়াকারবার্গ, ইভাঙ্কা ট্রাম্পও এসেছিলেন। এ বারও জৌলুস কিছু কম নয়। তিন দিন ব্যাপী এই অনুষ্ঠানে গান গেয়েছেন আমেরিকান পপ তারকা কেটি পেরি। এ ছাড়াও গেয়েছেন পিট বুল, ব্যাক স্ট্রিট বয়েজ়ের মতো ব্যান্ড। বলিউডের গুরু রানধাওয়া গিয়েছিলেন গাইতে। খ্যাতনামী আফ্রিকান ডিজে ব্ল্যাক কফি একটি বিশেষ অনুষ্ঠান করেন। কিন্তু, এই অনুষ্ঠানের টুকরো কিছু ছবি প্রকাশ্যে এসেছে। শোনা যাচ্ছে, বিদেশে গোটা অনুষ্ঠান হওয়ায় নিরপত্তার কারণে সব ছবি প্রকাশ্যে আনতে চাননি অম্বানী পরিবার। এ ছাড়াও অনন্ত-রাধিকার ছবি তাঁদের সমাজমাধ্যম থেকেই প্রকাশ্যে আনা হবে সেই কারণে তারকাদের আগেভাগে ছবি দিতে বারণই করেছেন বলে খবর।

আগামী ১২ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত চলবে বিয়ের অনুষ্ঠান। প্রথম দিন ১২ জুলাই বিয়ের অনুষ্ঠান। ১৩ জুলাই হবে আশীর্বাদের অনুষ্ঠান। ১৪ তারিখ বৌভাতের অনুষ্ঠান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement