Raveena Tandon

‘দয়া করে মারবেন না আমাকে’! মুম্বইয়ের রাস্তায় রবিনার গাড়ি থামিয়ে ধুন্ধুমার কাণ্ড, হল থানা-পুলিশ

মুম্বইয়ের রাস্তায় মদ্যপ হয়ে গাড়ি চালাচ্ছিলেন রবিনা! তাতেই ঘটল বিপত্তি। শনিবার রাতে পথচারীদের হাতে হেনস্থা হতে হল অভিনেত্রীকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২৪ ১২:৩৩
Share:

মুম্বইয়ের রাস্তায় রবিনার সঙ্গে ধুন্ধুমার। ছবি: সংগৃহীত।

শনিবার রাতে ধুন্ধুমার কাণ্ড মুম্বইয়ের রাস্তায়। অভিনেত্রী রবিনার টন্ডনের গাড়ি থামিয়ে চড়াও হন তিন মহিলা পথচারী। তাঁদের দাবি, অভিনেত্রীর গাড়ি নাকি ধাক্কা দিয়েছে তাঁদের। সঙ্গে সঙ্গে গাড়ির চালক বেরিয়ে আসেন। তবে কোনও কথা কানে তুলতেই নারাজ তাঁরা। এমন অবস্থায় গাড়ি থেকে রবিনা বেরিয়ে আসতেই যেন রুদ্রমূর্তি ধারণ করেন তাঁরা। বচসায় জড়ান দু’পক্ষ। অভিনেত্রীকে মারতে তেড়ে যান ওই পথচারীরা। ভয় পেয়ে খানিক পিছিয়ে যান রবিনা। কাতর কণ্ঠে আর্জি জানাতে থাকেন বলেন,‘‘ ধাক্কা দেবেন না, দয়া করে আমাকে মারবেন না।’’

Advertisement

ঘটনাটি ঘটে মুম্বইয়ের কার্টার রোডে রিজ়ভি কলেজের কাছে। অভিনেত্রীর পরনে ছিল সাদা কুর্তা ও জিন্স, রূপটানের লেশমাত্র নেই। যদিও অভিযোগ, তিনি নাকি মদ্যপ অবস্থায় ছিলেন। তাঁর গাড়িতে ধাক্কা খেয়ে এক মহিলার কান থেকে রক্তপাত হয়েছে। তার পরই উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। গাড়ি থেকে রবিনা নামতেই তাঁর উপর চড়াও হন স্থানীয়েরা। এমনকি, রবিনার গায়ে হাত তুলতেও যান তাঁরা। চারপাশে লোকজন ঘিরে ধরতেই বার বার তাঁকে না মারার অনুরোধও করতে থাকেন অভিনেত্রী। এমন সময় বেশ কিছু লোক গোটা ঘটনাটি ফোনে ভিডিয়ো করতে থাকেন। কাছেই ছিল খার থানা। সেখানেই অভিনেত্রীর বিরুদ্ধে নাকি অভিযোগও দায়ের করেছেন ওই তিন মহিলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement