Aly Goni On Natasa Stankovic

হার্দিক ‘আত্মকেন্দ্রিক’, কিন্তু নাতাশা কেমন? কী ভাবেন প্রাক্তন প্রেমিক আলি

হর্দিকের প্রাক্তন স্ত্রী নাতাশাকে নিয়ে বড় মন্তব্য করে বসলেন তাঁর প্রাক্তন প্রেমিক আলি গোনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ১৩:০৫
Share:

(বাঁ দিক থেকে) হার্দিক পাণ্ড্য, নাতাশা স্তানকোভিচ, আলি গোনি। গ্রাফিক : শৌভিক দেবনাথ।

চলতি বছর জুলাই মাসে বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন হার্দিক পাণ্ড্য ও নাতাশা স্তানকোভিচ। চার বছরের দাম্পত্য তাঁদের। একটি সন্তানও রয়েছে হার্দিক-নাতাশার। বাইরে থেকে দেখে সুখী পরিবার বলেই মনে হত। তবে, হঠাৎই চর্চিত এই দম্পতি ঘোষণা করেন বিচ্ছেদে, হতবাক তাঁদের অনুরাগীরা। যদিও সম্প্রতি ঘনিষ্ঠ মহলে নাতাশা নাকি জানিয়েছেন, হার্দিক বড় ‘আত্মকেন্দ্রিক’। সেটাই অন্যতম কারণ তাঁদের বিচ্ছেদের। এ বার নাতাশাকে নিয়ে বড় মন্তব্য করে বসলেন নাতাশার প্রাক্তন প্রেমিক আলি গোনি। তাঁদের বিচ্ছেদের নেপথ্যেও নাকি কারণ ছিল প্রাক্তন প্রেমিকার ‘আত্মকেন্দ্রিকতা’!

Advertisement

হার্দিককে বিয়ে করার বেশ কয়েক বছর আগে বলিউডে আসেন নাতাশা। তবে হিন্দি সিনেমায় তাঁর যাত্রা যে খুব মসৃণ ছিল, তেমনটা নয়। বিভিন্ন অনুষ্ঠানে নৃত্যশিল্পী হিসাবে কাজ শুরু করেন। তার পর একটি নাচের রিয়্যালিটি শোয়ের মঞ্চ থেকে পরিচিত পান নাতাশা। সেখানে তিনি এসেছিলেন তাঁর প্রাক্তন প্রেমিক আলির সঙ্গে। যদিও ততদিনে তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। কেবল পেশাগত কারণে জুড়ে ছিলেন তাঁরা। সেখানে আলি নিজেই জানান, নাতাশা নাকি সম্পর্কে থাকাকালীন বার বার সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চেয়েছেন।

ওই অনুষ্ঠানে এসে তাঁরা জানান, তাঁদের সম্পর্ক এর আগেও দু’বার ভেঙেছে, ফের জোড়া লেগেছে। এই রিয়্যালিটি শোয়ে তৃতীয় স্থান পান নাতাশা। সেই সময় রিয়্যালিটি শোয়ের কারণেই একটা লম্বা সময় আলির সঙ্গে দেখা গিয়েছিল হর্দিক-পত্নীকে। শো শেষ হতেই তাঁর ও হার্দিকের সম্পর্কের খবর জানাজানি হতে থাকে। এ বার হার্দিকের সঙ্গে নাতাশার বিচ্ছেদের কারণ অনুসন্ধানে নেটাগরিকদের একাংশ। সেই সময় একটি পডকাস্ট অনুষ্ঠানে গিয়ে বড় সড় মন্তব্য করেছিলেন আলি। তিনি বলেন, “এর আগের যে বান্ধবী ছিল আমার। তাঁর সঙ্গে সম্পর্ক ভেঙেছিল একটাই কারণে সে আমার পরিবারের সঙ্গে থাকতে চায়নি। ও একা আমার সঙ্গে থাকতে চেয়েছিল। আমি আবার এমন মানুষ, যে পরিবার ছাড়া থাকতে পারে না।” যদিও প্রাক্তন বান্ধবীর নাম উল্লেখ করেননি আলি। তবে একথা প্রায় খোলা পাতার মতো সত্য সেই বান্ধবী নাতাশাই। আলি এই মুহূর্ত জ্যাসলিনের সঙ্গে সম্পর্কে রয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement