Celebrity Relationship

ভেস্তে গেল আগামী কয়েক দশকের পরিকল্পনা! এ বার বিচ্ছেদ কোন জনপ্রিয় তারকা পরিবারে?

যদিও কোনও দিনই তাঁরা নিজেদের সম্পর্কের কথা সর্বসমক্ষে প্রকাশ করেননি। তাঁদের ঘোরাফেরা থেকেই ভক্তেরা আন্দাজ করে নিয়েছিলেন সম্পর্কের বিষয়টি। স্বীকার না করলেও, বিষয়টি কখনও অস্বীকারও করেননি তাঁরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৪ ১৫:২৫
Share:

ফের সম্পর্কে ভাঙনের ইঙ্গিত বলিউডের অন্দর থেকে। ছবি: সংগৃহীত।

বিনোদন দুনিয়ায় ফের বিচ্ছেদের ইঙ্গিত। অন্তত তেমনই আভাস মিলছে বলিউড থেকে। মনে করা হচ্ছে, গত প্রায় দু’বছরের সম্পর্কে ইতি টানতে চলেছেন এক তারকা পরিবারের সন্তান।

Advertisement

২০২২ সাল থেকেই চর্চায় রয়েছেন নব্যা নভেলি নন্দা ও সিদ্ধান্ত চতুর্বেদী। যদিও কোনও দিনই তাঁরা নিজেদের সম্পর্কের কথা সর্বসমক্ষে প্রকাশ করেননি। তাঁদের ঘোরাফেরা থেকেই ভক্তেরা আন্দাজ করে নিয়েছিলেন সম্পর্কের বিষয়টি। স্বীকার না করলেও, এমন একটা ধারণা ভেঙে দেওয়ার জন্য নিজেদের সম্পর্কের কথা কখনও যে প্রকাশ্যে অস্বীকার করেছেন, তা-ও নয়।

মনে করা হচ্ছে, এ বার সেই সম্পর্ক ভেঙে বেরিয়ে আসছেন অমিতাভ বচ্চনের দৌহিত্রী নব্যা। তাঁরা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখবেন বলেই মনে করা হচ্ছে। যদিও সম্পর্ক নিয়ে যেমন কখনও মুখ খোলেননি নব্যা-সিদ্ধান্ত, তেমনই বিচ্ছেদ নিয়েও তাঁদের কোনও বক্তব্য জানা যায়নি।

Advertisement

সিদ্ধান্ত চতুর্বেদী ও নব্যা নভেলি নন্দা। ছবি: সংগৃহীত।

২০২২ সালের এপ্রিল মাসে হৃষীকেশে প্রথম একসঙ্গে দেখা যায় যুগলকে। তাঁরা একসঙ্গে ছুটি কাটাচ্ছিলেন। নব্যা নিজেই সমাজমাধ্যমে ছবি ভাগ করে নিয়েছিলেন। সেই সময় থেকেই শুরু হয় জল্পনা। তার পর থেকে কখনও সিনেমা দেখতে গিয়েছেন একসঙ্গে, কখনও তাঁদের দেখা গিয়েছে পরস্পরের পরিবারের সঙ্গে সময় কাটাতে। ২০২৩ সালে শ্বেতা বচ্চনকে দেখা গিয়েছিল যুগলের সঙ্গে, ছিলেন প্রযোজক শাকুন বাত্রাও। ছড়িয়ে পড়া সেই ভিডিও থেকেই যুগলের সম্পর্ক নিয়ে আলোচনা জোরদার হয়।

তার পর নতুন বছরের সূচনায় একটি হৃদয়স্পর্শী পোস্ট করেন সিদ্ধান্ত। যদিও তাঁর নিজের পরিচিত প্রোফাইল থেকে নয়। তিনি তাঁর সমাজমাধ্যমের দ্বিতীয় প্রোফাইল ‘সিড্ডি চ্যাটস্‌’ থেকে একটি ছবি ও লেখা পোস্ট করেন।

সেখানে লেখা ছিল, “হয়তো অনেক কিছুর জন্যই অনুশোচনা রয়েছে, কিন্তু কোনওটিই তোমার সঙ্গে দেখা না হওয়ার মতো নয়। হয়তো আমরা সারা রাত মেসেজ পাঠাতে থাকব, শান্তই থাকব, কিন্তু ঠিক ১১টা ৫৯-এর কাছাকাছি সময়ে আমার চারপাশ বিবর্ণ হয়ে যাবে, আমি শুধু তোমার সুরেলা কণ্ঠ শুনতে চাইব। তার পর শুয়ে পড়ব, আগামী কয়েক দশকের সিদ্ধান্ত নেব। শুভ নববর্ষ জ়োজ়ো।” কে জ়োজ়ো, তার হদিশ না মিললেও, সিদ্ধান্তের এই পোস্টে মন্তব্যবাক্সে একটি লাল হৃদয়ের ইমোজি দিয়েছিলেন নব্যা। পরে অবশ্য তিনি তা মুছে দেন। ফলে আরও জোরদার হয় জল্পনা।

তবে সে সবই অতীত। আপাতত তাঁরা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলেই জানা যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement