Aishwarya Rai Bachchan

ঐশ্বর্যার আঙুলে নেই বিয়ের আংটি! অভিষেকের সঙ্গে বিচ্ছেদ জল্পনায় ঘৃতাহুতি

অভিনেত্রীর হাত থেকে উধাও বিয়ের আংটি। দুবাইতে এক অনুষ্ঠানে বিয়ের আংটি ছাড়াই দেখা গেল তাঁকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৪ ১১:৫৭
Share:

অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চন। ছবি: সংগৃহীত।

ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চনের দাম্পত্যে দূরত্ব তৈরি হয়েছে? গত কয়েক মাস ধরেই এই জল্পনা চলছে বি-টাউনে। সত্যি কি ১৭ বছরের দাম্পত্যে চিড় ধরেছে? বিশেষ করে, অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে তারকা দম্পতি একসঙ্গে প্রবেশ না করায় জল্পনা ঘনীভূত হয়। সেই জল্পনায় এ বার ঘৃতাহুতি দিলেন স্বয়ং ঐশ্বর্যা। অভিনেত্রীর হাত থেকে উধাও বিয়ের আংটি! দুবাইয়ে এক অনুষ্ঠানে বিয়ের আংটি ছাড়াই দেখা গেল তাঁকে। সঙ্গে ছিল মেয়ে আরাধ্যা বচ্চনও।

Advertisement

একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে, ঐশ্বর্যার পরনে কালো পোশাক। হাতে কালো ব্যাগ। অনুষ্ঠানের আয়োজক এসে প্রাক্তন বিশ্বসুন্দরীর হাতে তুলে দেন ফুলের তোড়া। তখনই ঐশ্বর্যার অনামিকা নজর কাড়ে নেটাগরিকের। বিয়ের আংটি দেখতে না পেয়েই ঐশ্বর্যা ও অভিষেকের দাম্পত্য কলহ নিয়ে আলোচনা শুরু হয়।

তবে ঐশ্বর্যাই প্রথম নন। কিছু দিন আগে অভিষেককেও বিয়ের আংটি ছাড়াই জনসমক্ষে আসতে দেখা গিয়েছিল। মুম্বইতে ছবিশিকারিদের ক্যামেরাবন্দি করা ভিডিয়োতে দেখা যায়, অভিষেকের আঙুলে নেই বিয়ের আংটি। আর এ বার ঐশ্বর্যার হাতে আংটি না দেখতে পেয়ে বিবাহবিচ্ছেদের জল্পনা আরও কয়েক ধাপ এগিয়ে গেল।

Advertisement

তবে, কিছু দিন আগেই দুবাইয়ে ঐশ্বর্যা ও মেয়ে আরাধ্যার সঙ্গে সময় কাটিয়ে এসেছেন অভিষেক। যদিও বেশ কিছু ভিডিয়োতে দেখা গিয়েছে, স্ত্রী ও কন্যার থেকে কিছুটা তফাতেই ছিলেন তিনি। অম্বানীদের বিয়েতেও তাঁদের পাশাপাশি বসতে দেখা গিয়েছিল। তাই তাঁদের সম্পর্কের বর্তমান সমীকরণ নিয়ে ধন্দে রয়েছেন অনুরাগীরা।

উল্লেখ্য, এই গুঞ্জন নিয়ে অভিষেক এক সাক্ষাৎকারে মুখ খোলেন। খোলসা না করলেও সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, “এই নিয়ে আমার সত্যিই কিছু বলার নেই। দুর্ভাগ্যবশত, এই পরিস্থিতি নিয়ে আলোচনার বহর নিয়ন্ত্রণের বাইরে চলে গিয়েছে। আমি বুঝতে পারছি, এটা কেন হয়। আপনাদের প্রতিবেদন লিখতে হয়। ঠিক আছে। আমার তাতে অসুবিধা নেই। আমরা ‘খ্যাতনামী’। এই তকমা থাকলে এই বিষয়গুলিও থাকবেই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement